নরসিংদীতে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ১০

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নরসিংদী
প্রকাশিত: ০৫:৩৬ পিএম, ২৬ অক্টোবর ২০২১
প্রতীকী ছবি

নরসিংদীর আলোবালিতে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (২৬ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে সদর উপজেলার আলোকবালী বাজারে এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে শাহ আলম (৪৫) ও কাইয়ূম মিয়া (৩০) নামের দুইজনের পরিচয় পাওয়া গেছে। শাহ আলম বর্তমান চেয়ারম্যান দেলোয়ার হোসেন দীপুর ও কাইয়ূম মিয়া স্বতন্ত্র প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আসাদ উল্লাহর সমর্থক।

পুলিশ ও স্থানীয়রা জানান, আলোকবালী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান দেলোয়ার হোসেন দীপু আবারো দলীয় মনোনয়ন পেলে তার সমর্থকরা আনন্দ মিছিল করেন। এতে স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট আসাদ উল্লাহর সমর্থকদের মধ্যে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে পাঁচজন গুলিবিদ্ধসহ উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে বর্তমান চেয়ারম্যান দেলোয়ার হোসেন দিপু বলেন, কয়েকদিন আগে সালাউদ্দিন নামের আমার এক সমর্থকে হাতুড়ি দিয়ে বেধড়ক পিটিয়ে আহত করেন আসাদ উল্লাহ সমর্থকরা। আজ মনোনয়ন প্রত্যাহারের পর তার সমর্থকরা গ্রামে ফিরে আমার সমর্থকদের ওপর ফের অতর্কিত হামলা করে। এতে আমার সাতকর্মী আহত হন।

অপরদিকে স্বতন্ত্র প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদউল্লাহ বলেন, দীপু চেয়ারম্যানের সঙ্গে আমার কোনো বিরোধ নেই। তাকে সমর্থন জানিয়ে মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছি। মারামারি ও সংঘর্ষের ঘটনা তদের ব্যক্তিগত।

নরসিংদী অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান বলেন, ইউপি নির্বাচনকে ঘিরে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এ ঘটনায় কতজন আহত হয়েছেন সেটি এখনো বলা যাচ্ছে না।

সঞ্জিত সাহা/আরএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]