সাম্প্রদায়িক দাঙ্গায় জড়িত নুরুর অনুসারীরা: কাদের মির্জা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৭:১০ পিএম, ২৮ অক্টোবর ২০২১

নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, সারাদেশে সাম্প্রদায়িক দাঙ্গায় ডাকসুর সাবেক ভিপি নুরুর অনুসারীরা জড়িত। তদন্ত করে তাদের আইনের আওতায় আনার দাবি জানাই।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) বিকেলে উপজেলার মুছাপুর ইউনিয়নে সম্প্রীতি রক্ষায় আয়োজিত সমাবেশে তিনি এ কথা বলেন।

কাদের মির্জা আরও বলেন, গত নির্বাচনের আগে ওবায়দুল কাদের বলেছিলেন কোম্পানীগঞ্জ-কবিরহাটে এক হাজার বেকারকে চাকরি দেবেন। গত মাসেও তিনি ২৫ জনকে চাকরি দিয়েছেন।

ভূমিহীনদের জায়গা ফেরত দেওয়া হবে উল্লেখ করে কাদের মির্জা বলেন, মুছাপুরে ক্লোজার নির্মাণ করেছেন আমাদের নেতা ওবায়দুল কাদের। এলাকার ৯০ ভাগ রাস্তাঘাটের কাজ শেষ। বাকি আছে গ্যাস সংযোগ। সেটাও অচিরেই দেওয়া হবে। ভূমিদস্যুদের কবল থেকে সম্পত্তি উদ্ধার করে ভূমিহীন পরিবারকে ফেরত দেওয়া হবে।

যুক্তরাষ্ট্র প্রবাসী আইয়ুব আলীর সঞ্চালনায় সমাবেশে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইউনুস, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি তাশিক মির্জা কাদেরসহ মুছাপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ইকবাল হোসেন মজনু/এএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]