রায়পুরে নির্বাচনী মিছিলে স্ট্রোক করে আ’লীগ কর্মীর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ১২:০৮ এএম, ২১ নভেম্বর ২০২১
ফাইল ছবি

লক্ষ্মীপুরের রায়পুরে ইউপি সদস্য (মেম্বার) প্রার্থীর মিছিল করতে গিয়ে স্ট্রোক করে মো. লিটন হোসেন (৩৭) নামে এক আওয়ামী লীগ কর্মীর মৃত্যু হয়েছে।

শনিবার (২০ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার কেরোয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের লামচরি গ্রামে মেম্বার আরিফুর রহমানের মিছিলে গিয়ে তার মৃত্যু হয়।

খবর পেয়ে মৃতের বাড়িতে যান কেরোয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহিনুর বেগম রেখা, রায়পুর পৌর আওয়ামী লীগের আহ্বায়ক জামশেদ কবির বাক্কি বিল্লাহ, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট মিজানুর রহমান মুন্সিসহ দলের নেতাকর্মীরা।

লিটন কেরোয়া ইউনিয়নের লামচরি গ্রামের মৃত হোসেন মিয়ার বড় ছেলে ও পেশায় তিনি অটোরিকশাচালক ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে ৬ নম্বর ওয়ার্ডের মেম্বার আরিফুর রহমান বলেন, লিটন আওয়ামী লীগের সক্রিয় কর্মী। তিনি বিকেলে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী শাহিনুর বেগম রেখার নির্বাচনী উঠান বৈঠকে অংশ নেন। সেটি শেষে আমার মিছিল বের করা হয়। সেখানে লিটন অসুস্থ হয়ে পড়েন। দ্রুত উদ্ধার করে রামগঞ্জ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন এবং জানান স্ট্রোকে লিটনের মৃত্যু হয়েছে।

আরিফুর রহমান আরও বলেন, রাত সাড়ে ১২টার দিকে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হবে।

উল্লেখ্য, আগামী ২৮ নভেম্বর রায়পুর উপজেলার ১০টি ইউনিয়নে নির্বাচন হবে।

কাজল কায়েস/এমআরআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]