সমাজকল্যাণ মন্ত্রীর ভাই-ভাবিকে দলীয় পদ থেকে অব্যাহতি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লালমনিরহাট
প্রকাশিত: ০৬:৫৩ পিএম, ২৪ নভেম্বর ২০২১

লালমনিরহাটে সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদের ভাই মাহাবুজ্জামান আহমেদ ও তার স্ত্রী সাজেদা জামানকে দলীয় পদ থেকে অব্যাহতি ও আওয়ামী লীগের আট নেতাকে বহিষ্কার করা হয়েছে।

বুধবার (২৪ নভেম্বর) বিকেলে বিষয়টি নিশ্চিত করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমান।

মাহাবুজ্জামান আহমেদ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং তার স্ত্রী উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি।

এর আগে মঙ্গলবার রাত ৮টার দিকে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

অব্যাহতিপ্রাপ্তারা হলেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহাবুজ্জামান আহমেদ সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদের ছোট ভাই ও তার স্ত্রী সাজেদা জামান।

এছাড়াও আসন্ন তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে বিদ্রোহীপ্রার্থী হওয়ায় উপজেলার জেলা আওয়ামী লীগের সদস্য ও মদাতি ইউপির মোটরসাইকেল মার্কার প্রার্থী জাহাঙ্গীর আলম বিপ্লব, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আলী প্রামাণিক, চলবলার সভাপতি খবির উদ্দিন, গোড়ল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল আমিন, কাকিনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল হক, কাকিনা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফেরাজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান বিপ্লব, দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাকে বহিষ্কার করা হয়েছে।

লালমিনরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান জানান, দলের সিদ্ধান্ত অমান্য করে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহাবুজ্জামান আহমেদ ও তার স্ত্রী ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় তাদের দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। এছাড়াও নিজ এলাকায় নির্বাচনী প্রচারণা চালানো এবং দলীয় প্রার্থীর পক্ষে কাজ না করায় তাদের দল থেকে বহিষ্কার করা হয়েছে।

রবিউল হাসান/আরএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]