কুমিল্লায় কাউন্সিলর সোহেল হত্যার বিচার দাবি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০২:৪৬ পিএম, ২৫ নভেম্বর ২০২১

কুমিল্লায় ১৭নং ওয়ার্ডের কাউন্সিলর সোহেলকে গুলি করে হত্যার ঘটনায় জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছেন সহকর্মীরা।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বেলা ১১টার দিকে কুমিল্লা প্রেস ক্লাবের সিটি করপোরেশনের মেয়র মনিরুল হক সাক্কুর নেতৃত্বে এ কর্মসূচি পালিত হয়।

মেয়র মনিরুল হক সাক্কু তার বক্তব্যে বলেন, কুমিল্লার ইতিহাসে এমন ন্যক্কারজনক ঘটনা আগে কখনও ঘটেনি। আমরা সিটি করপোরেশনের সকল কাউন্সিলর ও নগরবাসী এক হয়েছি। খুনিদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই। যদি দ্রুত আইনের আওতায় আনা না হয় তাহলে আগামীতে আরও কঠোর কর্মসূচি পালন করা হবে।

এ সময় প্যানেল মেয়র জমির উদ্দিন খান জম্পি, ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাসুদ, ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সরকার মাহমুদ জাবেদসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা বক্তব্য রাখেন। মানববন্ধনে অংশ নেন সিটি করপোরেশনের সকল কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারীরা।

jagonews24

মানববন্ধন শেষে মেয়র সাক্কুর নেতৃত্বে আসামিদের গ্রেফতার ও শাস্তির দাবি জানিয়ে কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান ও পুলিশ সুপার ফারুক আহমেদ বরাবর স্মারকলিপি দেয়া হয়।

২২ নভেম্বর (সোমবার) বিকেল ৪টার দিকে নগরীর পাথুরিয়াপাড়া এলাকার নিজ কার্যালয়ে বসেছিলেন কাউন্সিলর সোহেল। এসময় মুখোশধারী একদল দুর্বৃত্ত তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে তিনিসহ অন্তত পাঁচজন গুলিবিদ্ধ হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় কাউন্সিলর সোহেল ও হরিপদ সাহা মারা যান।

জাহিদ পাটোয়ারী/এফএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]