সমাবেশে এসে গ্রেফতার যুবদলের দুই নেতা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৮:০১ পিএম, ২৫ নভেম্বর ২০২১
ফাইল ছবি

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও তার চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে দিনাজপুরে যুবদলের বিক্ষোভ ও সমাবেশে যোগ দিতে এসে পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন দুই নেতা।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বিকেলে জেলরোডস্থ দলীয় কার্যালয়ের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- জেলা যুবদলের সভাপতি মোন্নাফ মুকুল ও কোতোয়ালি যুবদলের যুগ্ম আহ্বায়ক রেজাউল ইসলাম।

পুলিশ জানিয়েছে, তাদের বিরুদ্ধে আগে থেকেই নাশকতা মামলায় গ্রেফতারি পরোয়ানা ছিল। বিক্ষোভ ও সমাবেশে যোগ দিতে আসার তথ্য পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের গ্রেফতার করে।

জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মকসেদুল ইসলাম টুটুল জাগো নিউজকে বলেন, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার বিকেলে পৌর যুবদলের বিক্ষোভ ও সমাবেশ করার কথা ছিল। তাই দুপুরের পরে থেকেই নেতাকর্মীরা দলীয় কার্যালয়ে আসতে থাকে। তবে অনুষ্ঠান শুরুর আগেই বিকেল ৩টার দিকে পুলিশ দুই যুবলীগ নেতাকে গ্রেফতার করলে অন্যরা পালিয়ে যান।

এ বিষয়ে দিনাজপুর কোতোয়ালি থানার পরিদর্শক আসাদুজ্জামান বলেন, গ্রেফতার হওয়া যুবদলের দুই নেতা আগে থেকেই নাশকতা মামলায় তদন্তে প্রাপ্ত আসামি। নাশকতা মামলায় তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা আছে। খবর পেয়ে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচি থেকে তাদের গ্রেফতার করা হয়। তবে বিএনপির কর্মসূচিতে পুলিশ কোনো বাধা দেয়নি। গ্রেফতারদের শুক্রবার সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

এমদাদুল হক মিলন/এসজে/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]