চিরকুটে চারজনকে দায়ী করে কলেজছাত্রের আত্মহত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০৮:২৮ পিএম, ২৬ নভেম্বর ২০২১

রাজশাহীর কাটাখালীর কুখুন্ডি এলাকায় চিরকুটে চারজনের নাম লিখে এক কলেজছাত্র (২২) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। যে চারজনের নাম চিরকুটে লেখা রয়েছে মৃত্যুর জন্য তাদের দায়ী করেছেন তিনি।

শুক্রবার (২৬ নভেম্বর) দুপুরে পবা উপজেলার কাটাখালীর কুখুন্ডি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম মারুফ হোসেন আকাশ। তিনি ওই এলাকার আবু তালুকদারের ছেলে। পুঠিয়ার বানেশ্বর কলেজে সমাজকর্ম বিভাগে দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন তিনি।

মারুফ চিরকুটে রবিন, হৃদয়, সজল ও জুয়েল নামের চারজনের নাম লিখেছেন। তাদের নামের নিচে লিখেছেন, ‘আমার মৃত্যুর জন্য দায়ী’। চিরকুটে আরও লিখেছেন, ‘মা আমাকে মাফ করে দিস। মুন্নি আমি তোকে অনেক ভালোবাসি। ভালো থাকিস তুই সুখে থাকিস।’

পরিবারের সদস্যরা জানান, বৃহস্পতিবার (২৫ নভেম্বর) রাতে চার যুবক মারুফের মোবাইল ফোন কেড়ে নেন। শুক্রবার সকালে তিনি মোবাইল ফেরত চাইতে গেলে তাকে মারধর করে তাড়িয়ে দেন। পরে দুপুরের দিকে বাড়ি ফিরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। দুপুরে খাওয়ার সময় অনেক ডাকাডাকি করেও সাড়া না পাওয়ায় জানালা দিয়ে উঁকি দিয়ে তার মরদেহ দেখা যায়।

কাটাখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান চিরকুট পাওয়ার বিষয়টি স্বীকার করেছেন।

তিনি বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। তবে এখনও কাউকে আটক করা হয়নি। বিষয়টি বর্তমানে তদন্তনাধীন।

ফয়সাল আহমেদ/এসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]