কক্সবাজারে পৃথক অভিযানে কিশোর গ্যাংয়ের লিডারসহ আটক ৮

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০৩:১০ এএম, ২৭ নভেম্বর ২০২১

কক্সবাজার শহরের কলাতলী সৈকতের সুগন্ধা পয়েন্ট এলাকায় পৃথক অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের লিডার তাকেরসহ আট ছিনতাইকারীকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১৫)।

আটকরা হলেন- কক্সবাজার শহরের ৯ নম্বর ওয়ার্ড বাদশা ঘোনা এলাকার মৃত নাজিম হোসেনের ছেলে রবিউল হাসান (২০), কলাতলী চন্দ্রিমা হাউজিং এলাকার মৃত জয়নাল আবেদিনের ছেলে নুরুল আমিন (৩০), কলাতলী দক্ষিণ আদর্শগ্রাম এলাকার মৃত মো. হাসানের ছেলে মো. ইউনুস (১৯), কলাতলী এলাকার মো. ইফসুফের ছেলে মেহেদী হাসান হৃদয় (১৯), আলীর জাহান এলাকার মো. সালাউদ্দিনের ছেলে মো. মোবারক হোসেন জিসান (১৯), ১ নম্বর ওয়ার্ড সমিতি পাড়া এলাকার মৃত মো. সোনামিয়ার ছেলে মো. সোহেল (১৫), উখিয়া কুতুপালং ক্যাম্প ১৭ এর ইব্রাহিমের ছেলে মো. হৃদয় (১৫) ও চট্টগ্রাম কোতুয়ালি থানার পদুয়া বাজার এলাকার মৃত শামসুল হকের ছেলে আরিফ (২০)।

শুক্রবার (২৬ নভেম্বর) পৃথক অভিযানে তাদের আটক করা হয়। সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব-১৫ এর পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।

র‌্যাব-১৫-এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল খায়রুল ইসলাম সরকার বলেন, আটকরা দীর্ঘদিন ধরে কলাতলী সৈকত কেন্দ্রিক পর্যটকসহ স্থানীয়দের বিভিন্ন মালামাল ছিনতাই করে আসছিল। বিশেষ করে মোবাইল সেট ও মালামাল ছিনতাই করতো তারা। সুগন্ধা পয়েন্টের প্রাসাদ প্যারাডাইস হোটেলের সামনে ঝাউবাগান এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে পাঁচটি ছুরি ও ৬টি মোবাইল উদ্ধার করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলে উল্লেখ করেন তিনি।

এমএএইচ/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]