ভোট দিতে এসে দেখেন ভোট হয়ে গেছে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঠাকুরগাঁও
প্রকাশিত: ০২:১৬ পিএম, ২৮ নভেম্বর ২০২১

ঠাকুরগাঁও জেলার বালীয়াডাঙ্গী ও পীরগঞ্জ উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ চলছে। রোববার (২৮ নভেম্বর) সকাল থেকেই ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

এদিন সকালে পশ্চিম গোয়ালগারী সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে ভোট দিতে এসেছিলেন দবিরুল ইসলাম। তবে তার ভোট আগেই হয়ে গেছে বলে অভিযোগ করেন তিনি।

দবিরুল ইসলাম অভিযোগ করে বলেন, ভোট দিতে কেন্দ্রে যাওয়ার পর দেখি আমার ভোট হয়ে গেছে। অথচ আমার আঙুলে কোনো কলমের কালির দাগ নেই। আমার পিতার নাম ও সব তথ্য ঠিক আছে। তাদের বললাম, আমি ভোট দিইনি। জিজ্ঞেস করলাম, তাহলে কে দিলো আমার ভোট? আমাকে বলা হলো, বাড়ি থেকে ভোটার আইডি কার্ডটি নিয়ে আসুন। কার্ড নিয়ে এসে দেখি কে বা কারা আমার ভোট দিয়ে দিয়েছে।

jagonews24

পশ্চিম গোয়ালগাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের দায়িত্বরত প্রিজাইডিং অফিসার মোস্তাফিজুর রহমান বলেন, দবিরুল ইসলাম অভিযোগ করেছেন, তিনি ভোট দেননি। অথচ তার ভোট হয়ে গেছে। আমরা তাকে তার জাতীয় পরিচয়পত্র আনার জন্য পাঠিয়েছি। সেটি নিয়ে আসলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

ঠাকুরগাঁও জেলা নির্বাচন অফিসার শফিকুল ইসলাম জানান, ওই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার বিয়ষটি জানিয়েছেন। গুরুত্বসহকারে দেখা যাচ্ছে বিষয়টি।

তানভীর হাসান তানু/ইউএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]