রংপুর বিভাগে প্রথম আ‘লীগ মনোনীত নারী চেয়ারম্যান হিমু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঠাকুরগাঁও
প্রকাশিত: ০৮:৩৯ এএম, ২৯ নভেম্বর ২০২১

ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার ১১নং বৈরচুনা ইউনিয়ন থেকে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন টেলিনা সরকার হিমু। শুধুমাত্র ঠাকুরগাঁওয়ের মধ্যে না বরং তিনি রংপুর বিভাগের প্রথম আওয়ামী লীগ মনোনীত নারী চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন।

নবনির্বাচিত চেয়ারম্যান টেলিনা সরকার হিমু বলেন, জনগণ আমাকে নির্বাচিত করেছেন। ইনশাআল্লাহ আমি জনগণের সুখে দুঃখে পাশে থাকব। আমি বিশ্বাস করি এই বিজয়ে নারীরা আরও এক ধাপ এগিয়ে যাবে ও আমার দল শক্তিশালী হবে।

ঠাকুরগাঁও জেলা মহিলা লীগের সভানেত্রী দৌপ্রদী আগারওয়ালা বলেন, প্রথমে আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই যিনি নারীদের সর্বক্ষেত্রে অগ্রাধিকার দিয়ে থাকেন। প্রধানমন্ত্রী চান নারীরাও দেশের উন্নয়নে এগিয়ে আসুক। সেই ধারাবাহিকতায় তিনি টেলিনা সরকার হিমুকে মনোনয়ন দিয়েছিলেন এবং আমরা বিশাল ব্যবধানে জয়লাভ করেছি। আমি মনে করছি এ বিজয় আওয়ামী লীগকে আরও শক্তিশালী করবে ও দেশ উন্নয়নে নারীদের অগ্রযাত্রা আরও বাড়াবে।

তানভীর হাসান তানু/এফএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]