আ’লীগ নেতার বিরুদ্ধে নৌকার দুই সমর্থককে মারধরের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৬:০৩ পিএম, ৩০ নভেম্বর ২০২১
ইমা করিম ও আল মামুন

সদ্য অনুষ্ঠিত বগুড়ার ধুনট উপজেলার চিকাশি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার চেয়ারম্যান প্রার্থীর পক্ষে কাজ করায় দুই সমর্থককে মারধরের অভিযোগ উঠেছে আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে।

মঙ্গলবার (৩০ নভেম্বর) বেলা ১১টার দিকে ইউনিয়নের মফিজ মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

আহত দুজন হলেন- উপজেলার সোনারগাঁও গ্রামের হাবিবুর রহমানের ছেলে আব্দুল্লাহ আল মামুন (৪৫) ও পারলক্ষ্মীপুর গ্রামের আশরাফ আলীর ছেলে ইমা করিম (৪৫)।

স্থানীয় সূত্র জানায়, ধুনটে ২৮ নভেম্বর তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। উপজেলার চিকাশি ইউনিয়নে আওয়ামী লীগ দলীয় নৌকা প্রতীকের প্রার্থী ছিলেন নাজমুল কাদির শিপন। তিনি নির্বাচনে পরাজিত হয়েছেন।

অপরদিকে ওই ইউনিয়নে ঘোড়া প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছিলেন আরিফুর রহমান। তিনি নির্বাচনে পরাজিত হয়েছেন। আরিফুর চিকাশি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলেফ বাদশার জামাই। নৌকার সমর্থক হয়ে নির্বাচনী প্রচারণায় অংশ নেন আব্দুল্লাহ আল মামুন ও ইমা করিম। এতে ক্ষুব্ধ ছিলেন আওয়ামী লীগ নেতা আলেফ বাদশা।

মঙ্গলবার বেলা ১১টার দিকে আব্দুল্লাহ আল মামুন ও ইমা করিম চিকাশি বাজার এলাকায় মফিজ মোড়ে দাঁড়িয়েছিলেন। এ সময় আলেফ বাদশার নেতৃত্বে ২০-২২ জনের একটি দল তাদের ওপর হামলা চালিয়ে পিটিয়ে আহত করে। পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাদের উদ্ধার করে। আহতরা ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

নৌকা প্রতীকের প্রার্থী নাজমুল কাদির শিপন বলেন, নির্বাচনে আমার পক্ষে কাজ করায় আওয়ামী লীগ নেতা আলেফ বাদশা ও তার লোকজন হামলা চালিয়ে দুই সমর্থককে পিটিয়ে আহত করেছে।

এ বিষয়ে চিকাশি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলেফ বাদশা বলেন, তার বিরুদ্ধে মারধরের অভিযোগ সঠিক নয়। প্রকৃত পক্ষে ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং আব্দুল্লাহ আল মামুন ও ইমা করিমের সঙ্গে নির্বাচনী ফলাফল নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে মারধরের ঘটনা ঘটে। আমি এ সময় তাদের উভয়পক্ষকে সেখান থেকে সরিয়ে দিয়ে পরিস্থিতি শান্ত করি।

ধুনট থানার উপ-পরিদর্শক (এসআই) আসাদুজ্জামান জাগো নিউজকে বলেন, মারধরের সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এসজে/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]