বগুড়ায় আ’লীগ নেতার বাসায় ‘ককটেল’ হামলা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ১১:০৭ এএম, ০১ ডিসেম্বর ২০২১
ফাইল ছবি

বগুড়ার শেরপুরে পৌর আওয়ামী লীগের সভাপতি মকবুল হোসেনের বাসায় ‘ককটেল’ হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এ সময় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। তবে বাসায় থাকা পরিবারের সদস্যরা আতঙ্কিত হয়ে পড়েন।

মঙ্গলবার (৩০নভেম্বর) রাত ৯টার দিকে পৌরশহরের বারোদুয়ারী পাড়ায় মাদরাসা গেট সংলগ্ন ওই আওয়ামী লীগ নেতার বাসায় এই হামলা চলানো হয়।

ভুক্তভোগী আওয়ামী লীগ নেতা মকবুল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, রাতে দুর্বৃত্তরা তার বাসা লক্ষ্য করে পরপর বেশ কয়েকটি ককটেল নিক্ষেপ করে। এরমধ্যে একটি ককটেল বাসার প্রধান দরজা সংলগ্ন কক্ষের সামনে বিকট শব্দে বিস্ফোরিত হয়। এসময় পরিবারের লোকজনের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়। তিনি এই ঘটনায় থানায় মামলা করবেন বলে জানান।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম এ প্রসঙ্গে বলেন, খবর পেয়েই টাউন পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সাম্মাক হোসেনকে সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে পাঠানো হয়েছে।

পুলিশ কর্মকর্তা সাম্মাক হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, আতঙ্ক সৃষ্টির জন্য সম্ভবত পটকা জাতীয় কিছু ফাটানো হয়। বিস্ফোরিত কিছু আলামত দেখে সেটিই মনে হয়েছে। এছাড়া তেমন কিছু নয়। লিখিত অভিযোগ পেলে ঘটনায় জড়িতদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী পদক্ষেপ নেওয়া হবে।

এফএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]