পরীক্ষার আগের দিন এইচএসসি পরীক্ষার্থীকে বন্ধুর ছুরিকাঘাত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০১:৪৭ পিএম, ০১ ডিসেম্বর ২০২১

বগুড়ার ধুনট উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বন্ধুর ছুরিকাঘাতে মঈনুল ইসলাম (১৮) নামে এক এইচএসসি পরীক্ষার্থী আহত হয়েছে। মঈনুল ইসলাম উপজেলার আনারপুর গ্রামের আমজাদ হোসেনের ছেলে।

বুধবার সকাল ১০টার দিকে ধুনট-মালোপাড়া সড়কে এ ঘটনা ঘটে। মঈনুল হোসেন চিকাশি টেকনিকেল কলেজের এইচএসসি পরীক্ষার্থী। আগামীকাল বৃহস্পতিবার ২ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে এইচএসসি পরীক্ষা।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মোহনপুর গ্রামের আমির হোসেনের ছেলে ফারুক হোসেন ও সিরাজুল ইসলামের ছেলে সাব্বির আহম্মেদ মঈনুল ইসলামের বন্ধু। মঙ্গলবার দুপুরের দিকে মোটরসাইকেল চালানোকে কেন্দ্র করে মঈনুল ও ফারুকের মধ্যে বিরোধ হয়। এ ঘটনার জের ধরে বুধবার সকালের দিকে মঈনুল ইসলামকে বাড়ি থেকে ডেকে আনে ফারুক ও সাব্বির।

এক পর্যায়ে ধুনট-মালোপাড়া সড়কের সেতুর কাছে নিয়ে গিয়ে মঈনুল ইসলামকে ছুরিকাঘাত করে মাটিতে ফেলে রেখে যায় ফারুক ও সাব্বির। এ সময় স্থানীয় লোকজন আহত মঈনুলকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনার অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এফএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]