রাতে বিজয়ী প্রার্থীর নৈশভোজে গিয়ে নিখোঁজ, সকালে মিললো মরদেহ

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি বিরামপুর (দিনাজপুর)
প্রকাশিত: ০২:৪১ পিএম, ০১ ডিসেম্বর ২০২১
ফাইল ছবি

দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলায় জয়পুর ইউনিয়নের নলশীষা নদীর তীর থেকে সৌরভ হোসেন (২৩) নামের এক যুবকের পায়ের রগকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১ ডিসেম্বর) সকালে উপজেলার জয়পুর ইউনিয়নের চামুন্ডাই নলশীষা নদীর তীর থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। নিহত সৌরভ ওই এলাকার চামুন্ডাই গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

সৌরভ হোসেনের ভগ্নিপতি শাকিল আহম্মেদ জানান, রোববার ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয়পুর ইউনিয়নের চামুন্ডাই এলাকার ছানোয়ার হোসেন নামের এক প্রার্থী নির্বাচনে মেম্বার পদে জয়ী হন। মঙ্গলবার রাতে ওই জয়ী প্রার্থীর সমর্থকরা কালিরহাট বাজারে এক নৈশভোজের আয়োজন করেন। ওই নৈশভোজে সৌরভ ও শাকিল অংশ নেন।

খাওয়া শেষে সৌরভকে আর পাওয়া যায়নি। তার ব্যবহৃত মোবাইল ফোনে অনেকবার কল করলেও তিনি রিসিভ করেননি। আজ সকালে স্থানীয়রা নলশিষা নদীর তীরে সৌরভের মরদেহ দেখেতে পায়।

জানতে চাইলে নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ বলেন, উপজেলার আফতাবগঞ্জ এলাকার নলশিষা নদীর তীরে এক যুবকের মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে ওই স্থান থেকে ওই যুবকের মরদেহটি প্রাথমিক ময়নাতদন্ত শেষে উদ্ধার করা হয়। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তবে পরিবারের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ দেয়নি।

এফএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]