পদ হারালেন শিবপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নরসিংদী
প্রকাশিত: ০৬:৪৪ পিএম, ০৬ ডিসেম্বর ২০২১

পদ বাণিজ্য ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে শিবপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি হারুন-অর-রশিদ খানকে পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

সোমবার (৬ ডিসেম্বর) জেলা আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, দলীয় শৃঙ্খলা ভঙ্গ, অনৈতিকভাবে অর্থ আদায়, পদ বাণিজ্যসহ নানা অনিয়মের অভিযোগে কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক শিবপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি হারুন-অর-রশিদকে অব্যাহতি প্রদান করা হয়। সেই সঙ্গে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মহসিন নাজিরকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেওয়া হয়।

হারুন-অর-রশিদ খান দীর্ঘ ২৫ বছর ধরে শিবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছিলেন। তিনি বর্তমানে শিবপুর উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান।

নরসিংদী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিএম তালেব হোসেন বলেন, কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক তাকে দল থেকে অব্যাহতি দেয়া হয়।

এ বিষয়ে শিবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতির হারুন-অর-রশিদ খান বলেন, ষড়যন্ত্র করে আমাকে অব্যাহতি দেওয়া হয়েছে। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে যাবো। পরে সংবাদ সম্মেলনের মাধ্যমে সব বিষয়ে উপস্থাপন করবো।

সঞ্জিত সাহা/আরএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]