ছেলেকে কাজে যেতে বলায় বাবাকে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৮:২৩ এএম, ০৭ ডিসেম্বর ২০২১
প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলায় ছেলের হাতে খুন হয়েছেন ছোট্টু মিয়া (৬০) নামের এক বৃদ্ধ। সোমবার (০৬ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে উপজেলার পানিশ্বর ইউনিয়নের বেড়তলা গ্রামের পূর্বপাড়ায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ছোট্টু মিয়ার স্ত্রী মিনারা বেগমও আহত হয়েছেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ ঘাতক ছেলে মনির হোসেনকে (৩০) আটক করেছে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, ছোট্টু মিয়া নরসিংদীর একটি ইটভাটা এবং মনির সিলেটের আরেকটি ইটভাটার শ্রমিক ছিলেন। সম্প্রতি বাবা-ছেলে তাদের কর্মস্থল থেকে বাড়িতে আসেন। সোমবার বিকেলে মনিরকে ইটভাটায় আবার যাওয়ার জন্য বলেন বাবা ছোট্টু মিয়া। এনিয়ে বাবা-ছেলের মধ্যে কথা কাটাকাটি হয়।

একপর্যায়ে মনির উত্তেজিত হয়ে বাবা ছোট্টু মিয়ার মাথায় কাঠ দিয়ে আঘাত করেন। এ সময় মা মিনারা বেগম এগিয়ে গেলে তাকেও ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেন। পরে গুরুতর আহতবস্থায় ছোট্টু মিয়া ও মিনারাকে উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে নেওয়ার পথে ছোট্টু মিয়ার মৃত্যু হয়।

সরাইল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসাইন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘাতক ছেলে মনিরকে পুলিশ আটক করেছে। এ ঘটনায় ছোট্টু মিয়ার ছোট ভাই মজিবুর রহমান থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

আবুল হাসনাত/এফএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]