ঘরের আড়ায় ঝুলছিল অপ্রাপ্তবয়স্ক দম্পতির মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বাগেরহাট
প্রকাশিত: ০৪:৩৯ পিএম, ০৭ ডিসেম্বর ২০২১

বাগেরহাটের মোল্লাহাটে নিজ বাড়িতে স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলার উদয়পুর ইউনিয়নের গাড়ফা গ্রাম থেকে ওই দম্পতির মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন-জনি শেখ (১৮) ও তার স্ত্রী নাহিদা আক্তার (১৬)। তারা আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

পরিবারের বরাত দিয়ে মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোমেন দাশ বলেন, মঙ্গলবার সকালে জনি ও তার স্ত্রী নাহিদা ঘুম থেকে উঠে যে যার কাজ করছিলেন। বাড়িতে থাকা জনির মা পাশের বাড়িতে গেলে বাড়ি ফাঁকা পেয়ে তারা দুজনে টিনশেডের ঘরের আড়ায় পাশাপাশি রশি দিয়ে গলায় ফাঁস দেন। কিছুক্ষণ পর জনির মা বাড়িতে ফিরে ছেলের ঘরে গিয়ে দেখেন তারা দুজনে ঘরের আড়ায় ঝুলে আছেন। তার চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে গলায় ফাঁস দেওয়া রশি খুলে হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

পুলিশ আরও জানায়, এক বছর আগে তাদের বিয়ে হয়। তবে বিয়ের পর থেকে তাদের সম্পর্ক ভালো যাচ্ছিল না। প্রায়ই তাদের মধ্যে ঝগড়া-বিবাদ লেগে থাকতো। পারিবারিক অশান্তির কারণে তারা আত্মহত্যার পথ বেছে নেন বলে ধারণা পুলিশের।

ওসি সোমেন দাশ বলেন, মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শওকত আলী বাবু/এসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]