পাওনা টাকা নিয়ে বিরোধের জেরে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৫:২৭ পিএম, ০৮ ডিসেম্বর ২০২১

নাটোরের বড়াইগ্রামে পাওনা টাকা নিয়ে বিরোধের জের ধরে আব্দুস সামাদ (৬০) নামের এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

বুধবার (৮ ডিসেম্বর) ভোরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহত আব্দুস সামাদ গুনাইহাটি গ্রামের মৃত বাছের প্রামাণিকের ছেলে।

এর আগে মঙ্গলবার দুপুরে উপজেলার গুনাইহাটি এলাকায় এ ঘটনা ঘটে। আহত অবস্থায় সামাদকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পাওনা টাকা নিয়ে বিরোধের জেরে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

বড়াইগ্রাম থানার ওসি (তদন্ত) আব্দুর রহিম জানান, বেশ কিছুদিন ধরে পাওনা টাকা নিয়ে আব্দুস সামাদের সঙ্গে প্রতিবেশী এহিয়া উদ্দিনের বিরোধ চলছিল। এর জেরে মঙ্গলবার দুপুরে বাড়ির পাশে পুকুর ধারে একা পেয়ে সামাদকে লোহার রড ও বাঁশ দিয়ে এহিয়া ও তার ছেলে জাহাঙ্গীর হোসেন মারধর করে পালিয়ে যায়। তার চিৎকারে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় সামাদকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে বুধবার ভোরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এ ঘটনায় আব্দুস সামাদের বড় ভাই খালিলুর রহমান বাদী হত্যা মামলা করেছেন। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

রেজাউল করিম রেজা/আরএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]