মনোনয়নের শেষ মুহূর্তে মির্জাপুরে নৌকার প্রার্থী পরিবর্তন

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি মির্জাপুর (টাঙ্গাইল)
প্রকাশিত: ০৬:৪৪ পিএম, ০৮ ডিসেম্বর ২০২১

শেষ মুহূর্তে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার আনাইতারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী পরিবর্তন করা হয়েছে। বর্তমান ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার জাহাঙ্গীর আলমের পরিবর্তে যুবলীগ নেতা মীর শরীফ হোসেনকে দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে।

বুধবার (৮ ডিসেম্বর) সন্ধ্যায় মীর শরীফ হোসেন নিজেই মনোনয়ন পাওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে জয়ী হবো বলে আশা করছি।

খোঁজ নিয়ে জানা যায়, ৪ ডিসেম্বর গণভবনে আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকারের জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের মূলতবি সভা অনুষ্ঠিত হয়। সভায় মির্জাপুর উপজেলার ৮ ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী ঘোষণা করা হয়। আনাইতারা ইউনিয়নে প্রথমে বর্তমান ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার জাহাঙ্গীর আলমের নাম ঘোষণা করা হয়। শেষ মুহূর্তে ওই ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পরিবর্তন করা হয়। ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মীর শরীফ হোসেনকে মনোনয়ন দেওয়া হয়।

মির্জাপুর উপজেলার ৮ ইউনিয়নের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ৯ ডিসেম্বর। বাছাই ১২ ডিসেম্বর, প্রত্যাহার ১৯ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ২০ ডিসেম্বর ও নির্বাচন হবে আগামী বছরের ৫ জানুয়ারি।

মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মীর এনায়েত হোসেন মন্টু জাগো নিউজকে বলেন, জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে দুস্থদের চাল আত্মসাৎসহ নানা অভিযোগ আছে। চাল আত্মসাতের ঘটনায় তার বিরুদ্ধে মামলা চলমান। এ কারণে তার মনোনয়ন বাতিল হয়েছে। নতুন করে মীর শরীফকে মনোনয়ন দেওয়া হয়েছে।

এস এম এরশাদ/এসজে/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]