স্ত্রী তালাক দিয়ে চলে যাওয়ায় স্বামীর আত্মহত্যা

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি ভৈরব (কিশোরগঞ্জ)
প্রকাশিত: ০৪:০৮ পিএম, ০৯ ডিসেম্বর ২০২১
প্রতীকী ছবি

কিশোরগঞ্জের ভৈরবে স্ত্রী তালাক দিয়ে চলে যাওয়ায় ফিরে আনতে ব্যর্থ হয়ে আত্মহত্যা করেছেন এক যুবক (২২)। তার নাম ইব্রাহিম মিয়া। তিনি পৌর শহরের ভৈরবপুর উত্তরপাড়া এলাকার আমির হোসেনের ছেলে।

বুধবার (৮ ডিসেম্বর) দিনগত মধ্যরাতে গলায় ফাঁস লাগিয়ে নিজ বাসায় আত্মহত্যা করেন ইব্রাহিম। বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, পাঁচ বছর আগে কোকিলা বেগম নামের এক মেয়েকে বিয়ে করেন ইব্রাহিম। তাদের একটি ছেলেসন্তানও রয়েছে। চার মাস আগে ঝগড়া করে কোকিলা বেগম তার স্বামীকে তালাক দিয়ে বাবার বাড়ি চলে যান। এরপর অনেক চেষ্টা করেও স্ত্রীকে বাড়িতে আনতে ব্যর্থ হন ইব্রাহিম। এ হতাশায় বুধবার রাতে গলায় ফাঁসি লাগিয়ে আত্মহত্যা করেন তিনি।

নিহতের মা রোহেনা বেগম বলেন, বুধবার রাতে খাওয়া শেষে নিজ কক্ষে চলে যান ইব্রাহিম। সকালে ডাকাডাকি করলেও তিনি ঘরের দরজা খুলছিলেন না। পরে দরজা ভেঙে তাকে গলায় ফাঁস লাগা অবস্থায় দেখা যায়।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বলেন, পারিবারিক কলহের কারণে তিনি আত্মহত্যা করেন। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

এসআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]