ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ১৩ কিমি যানজট

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ১০:৪৪ এএম, ১৪ জানুয়ারি ২০২২
গাড়ির দীর্ঘ সারি

বঙ্গবন্ধু সেতুর ওপর লাশবাহী অ্যাম্বুলেন্সের সঙ্গে অজ্ঞাত একটি গাড়ির সংঘর্ষের ফলে একজন আহত হয়েছে। এতে বঙ্গবন্ধু সেতু পূর্ব থেকে টাঙ্গাইলের এলেঙ্গা পর্যন্ত মহাসড়কের ১৩ কিলোমিটার এলাকাজুড়ে যানজটের সৃষ্টি হয়েছে।

শুক্রবার (১৪ জানুয়ারি ) সকাল সাড়ে ৬টার দিকে বঙ্গবন্ধু সেতুর ২৬ নম্বর পিলারের কাছে এ দুর্ঘটনা ঘটে। তবে এখন যান চলাচল স্বাভাবিক হয়েছে বলে জানিয়েছে এলেঙ্গা হাইওয়ে ইনচার্জ ইয়াসির আরাফাত।

এদিকে মহাসড়কে দীর্ঘ যানজটের ফলে ঢাকাগামী পরিবহনগুলো বিকল্প হিসেবে বঙ্গবন্ধু সেতু পূর্ব থেকে ভুঞাপুর-টাঙ্গাইল আঞ্চলিক সড়ক দিয়ে চলাচল করছে।

এলেঙ্গা হাইওয়ে পুলিশের ইনচার্জ ইয়াসির আরাফাত বলেন, ভোর থেকেই পশ্চিমপাড়ে সিরাজগঞ্জের অংশে মহাসড়কে পরিবহনের চাপ ছিল। এতে ধীরগতিতে চলাচল করেছে যানবাহন। এছাড়া সকালের দিকে সেতুর ওপর ২৬ নম্বর পিলারের কাছে ঢাকাগামী লাশবাহী অ্যাম্বুলেন্সকে পিছন থেকে অজ্ঞাত আরেকটি পরিবহন ধাক্কা দিলে চালক আহত হন। এতে ঢাকাগামী লেনে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

তিনি আরও বলেন, কিছু সময়ের জন্য সেতুতে টোল আদায় বন্ধ ছিল। পরে দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবহনটি সরিয়ে নেওয়ার পর যানবাহন চলাচল শুরু হয়। এরই মধ্যে সেতু দুইপাশের মহাসড়কের যানজটের সৃষ্টি হয়।

আরিফ উর রহমান টগর/এসজে/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]