টিকা নিতে যাওয়ার পথে সড়কে প্রাণ গেলো স্কুলছাত্রের

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি হিলি (দিনাজপুর)
প্রকাশিত: ০৩:৩১ পিএম, ১৭ জানুয়ারি ২০২২
ফাইল ছবি

দিনাজপুরে করোনার টিকা নিতে যাওয়ার পথে ট্রলির ধাক্কায় হুমায়ুন কবির (১৫) নামের এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও দুজন শিক্ষার্থী। তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

সোমবার (১৭ জানুয়ারি) বেলা ১১টার দিকে দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার ভাদুরিয়া-দাউদপুর সড়কের আখিরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত হুমায়ুন উপজেলার ভাদুরিয়া ইউনিয়নের শিবরামপুর গ্রামের শরিফুল ইসলামের ছেলে। সে হেলেঞ্চা দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

হেলেঞ্চা দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লিপি আরা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রধান শিক্ষক লিপি আরা বলেন, হুমায়ুন ও তার দুই বন্ধু ব্যাটারিচালিত ইজিবাইকে চড়ে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা নিতে যাচ্ছিল। আখিরা এলাকায় এলে হুমায়ুন ইজিবাইক থেকে নেমে পড়ে। পরে আবার রড ধরে ইজিবাইকে ওঠার চেষ্টা করে। এসময় একই দিক থেকে আসা একটি বালুবাহী ট্রলি ইজিবাইককে ধাক্কা দেয়। এতে ইজিবাইকটি উল্টে গেলে হুমায়ুন কবির নিচে পড়ে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় আহত অপর দুজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ বলেন, ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। স্বজনরা এসেছেন। এ ব্যাপারে একটি মামলা প্রক্রিয়াধীন। তবে ট্রলিটিকে আটক করা সম্ভব হয়নি।

মো. মাহাবুর রহমান/এসআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]