স্পেন প্রবাসী ফরিদের বাবা পল্লীচিকিৎসক রফিকুল মারা গেছেন

জমির হোসেন
জমির হোসেন জমির হোসেন , ইতালি প্রতিনিধি
প্রকাশিত: ০৩:৩৩ পিএম, ১৭ জানুয়ারি ২০২২
স্পেন প্রবাসী মাহমুদুল হাসান ফরিদের বাবা পল্লীচিকিসক রফিকুল ইসলাম

স্পেন প্রবাসী বাংলাদেশি নাগরিক মাহমুদুল হাসান ফরিদের বাবা পল্লীচিকিসক রফিকুল ইসলাম (৫৭) মারা গেছেন। সোমবার (১৭ জানুয়ারি) বেলা পৌনে ১১টার দিকে চাঁদপুরের নিজ বাড়িতে মারা যান তিনি। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

জানা গেছে, গলায় টিউমারজনিত রোগে ভুগছিলেন তিনি। গত মাসে চিকিৎসার জন্য তাকে ভারতে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসা শেষে চিকিৎসকের পরামর্শে দেশে ফিরে আসেন। দেশে দ্বিতীয় ধাপে কেমোথেরাপি দেওয়ার পর শনিবার নিজ গ্রাম ভাটিয়ালপুরে স্থানীয় হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তার গ্রামের বাড়ি ফরিদগঞ্জ উপজেলার ভাটিয়ালপুরে। মৃত্যুকালে স্ত্রী, তিন ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি একজন পল্লীচিকিৎসক হিসেবে সুনামের সঙ্গে সেবা দিয়েছেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

রফিকুল ইসলামের মৃত্যুতে বিভিন্ন সামাজিক সংগঠন এবং ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি জমির হোসেন শোক প্রকাশ করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

মরহুমের প্রথম জানাজা অনুষ্ঠিত হবে আজ বিকেল ৫টায় নয়ারহাট দ্বীনিয়া মাদরাসায়। পরে বাদ মাগবির নিজ বাড়ির মসজিদের সামনে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে।

এমআরএম/বিএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]