দোকান কর্মচারী হত্যা মামলায় ইউপি চেয়ারম্যান রিমান্ডে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৭:২২ পিএম, ১৭ জানুয়ারি ২০২২
আদালতে নেওয়া হয় ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান ভুট্টুকে

ফেনীর পরশুরামে দোকান কর্মচারী শাহীন চৌধুরী হত্যা মামলায় ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান ভুট্টুর একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (১৭ জানুয়ারি) ফেনীর সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট ফারহানা লোকমান এ আদেশ দেন।

ফেনীর কোর্ট পুলিশের পরিদর্শক গোলাম জিলানী জাগো নিউকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, পরশুরামে শাহীন চৌধুরী হত্যা মামলার তদন্ত কর্মকর্তা এসআই সুরেজিত বড়ুয়া গ্রেফতার নুরুজ্জামান ভুট্টুকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিনের রিমান্ড আবেদন করেন। ১০ জানুয়ারির আবেদনের পরিপ্রেক্ষিতে ১৭ জানুয়ারি শুনানি শেষে আদালত তার একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) সুরেজিত বড়ুয়া জাগো নিউজকে বলেন, ২৩ ডিসেম্বর শাহীন হত্যা মামলায় এখন পর্যন্ত ওমর ফারুক আজিজ, এনায়েত হোসেন আকাশ, রাহিম ও জাহিদ হোসেন আরিফ এবং নুরুজ্জামান ভুট্টুকে গ্রেফতার করা হয়েছে। তাদের মধ্যে দুজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। আসামি নুরুজ্জামান ভুট্টুকে ৪ জানুয়ারি গ্রেফতার করা হয়। তিনি ১৩ জানুয়ারি ৩ ঘণ্টার প্যারোলে মুক্তি নিয়ে মির্জানগর ইউপি চেয়ারম্যান পদে শপথ গ্রহণ করেন।

নুর উল্লাহ কায়সার/এসজে/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]