ফসলি জমির মাটি বাঁচাতে রাতে মাঠে হাজির ইউএনও

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৮:৩৩ এএম, ১৯ জানুয়ারি ২০২২

ফেনীর ফুলগাজীতে ফসলী জমির উপরীভাগের মাটি কাটা ঠেকাতে রাতের বেলায় অভিযান পরিচালনা করেছে উপজেলা প্রশাসন। মঙ্গলবার রাত ১০টার দিকে উপজেলার ফুলগাজী সদর ইউনিয়নের উত্তর শ্রীপুর এলাকায় নির্বাহী কর্মকর্তা ফেরদৌসী বেগম ও সহকারী কমিশনার (ভূমি) সুলতানা নাসরীন কান্তার নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে ফসলি জমি থেকে মাটি কেটে বহনের কাজে ব্যবহৃত গাড়ি চালানোর দায়ে ৪ জনকে আটক করা হয়। আটকরা হলেন, নোয়াখালীর কোম্পানীগঞ্জ এলাকার রুহুল আমীনের ছেলে আবুল মোবারক, একই জেলার সুবর্ণচরের আবদুর রহীমের ছেলে মো. সোহেল, ফুলগাজী সদর ইউনিয়নের শ্রীপুর এলাকার হারিছ মিয়ার ছেলে আনোয়ার হোসেন ও উত্তর শ্রীপুর এলাকার সফিউল্লাহর ছেলে সাদ্দাম হোসেন। এছাড়াও অভিযানে ফসলি জমির মাটি পরিবহনের দায়ে ৬টি পিকআপ জব্দ করা হয়েছে।

ফুলগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা ফেরদৌসী বেগম জানান, অভিযানে আটক ৪ ব্যক্তি ও জব্দকৃত ৬টি পিকআপ স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. সেলিমের জিম্মাদারীতে রেখে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেওয়া হয়েছে। ফসলি জমির মাটি কাটা ঠেকাতে প্রশাসন সর্বোচ্চ সতর্ক ও সোচ্চার রয়েছে বলে জানান তিনি।

নুর উল্লাহ কায়সার/এফএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]