পত্নীতলায় ট্রাক্টরচাপায় দুই ভ্যান যাত্রী নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ১১:০৭ এএম, ২১ জানুয়ারি ২০২২
দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত ট্রাক্টর

নওগাঁর পত্নীতলায় ট্রাক্টরচাপায় নারীসহ দুই ভ্যান যাত্রী নিহত হয়েছেন। শুক্রবার (২১ জানুয়ারি) সকাল ৮টার দিকে উপজেলার সাপাহার-নজিপুর সড়কের নকুচা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার বড় মাহরন্দী গ্রামের জুয়েল হোসেনের স্ত্রী বুলবুলি আক্তার (৪২) ও একই গ্রামের মৃত ময়েজ উদ্দিনের ছেলে ফারুক হোসেন (৬০)।

স্থানীয়রা জানান, সকালে একটি ব্যাটারিচালিত ভ্যানযোগে চার যাত্রী উপজেলার বাকরইল থেকে মধইল বাজারের দিকে আসছিলেন। পথে নকুচা এলাকায় ভ্যানের শ্যাপ ভেঙে রাস্তায় পড়ে গেলে বিপরীত দিন থেকে আসা একটি ট্রাক্টর তাদের চাপায় দেয়। ঘটনাস্থলে বুলবুলি আক্তার মারা যান। বাকি তিনজনকে উদ্ধার করে পত্নীতলা হাসপাতালে নিয়ে গেলে ফারুক হোসেনকে মৃত ঘোষণা করেন।

পত্নীতলা ফায়ার সার্ভিস ইউনিটের স্টেশন অফিসার রায়হান ইসলাম বলেন, হতাহত ও ক্ষতিগ্রস্ত যানবাহন উদ্ধার করে থানায় পাঠানো হয়েছে।

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম বলেন, আইনানুগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আব্বাস আলী/আরএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]