পুলিশের চলন্ত গাড়ির চাকা ব্লাস্ট, দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৯:১৬ পিএম, ২১ জানুয়ারি ২০২২
ট্রাকের সঙ্গে ধাক্কায় পুলিশের গাড়ির সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়

ফরিদপুরের ভাঙ্গায় নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকে পুলিশের গাড়ির ধাক্কায় এক কনস্টেবল আহত হয়েছেন। শুক্রবার (২১ জানুয়ারি) উপজেলার মনসুরাবাদ বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনার ঘটে। তবে আহত কনস্টেবলের নাম জানা যায়নি।

ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সোহানুর রহমান জাগো নিউজকে বলেন, চলন্ত অবস্থায় ভাঙ্গা থানা পুলিশের গাড়ির সামনের চাকা ব্লাস্ট হয়। এ সময় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সঙ্গে ধাক্কা খায়। ফলে পুলিশের গাড়ির সামনের অংশ কিছুটা ক্ষতিগ্রস্ত হয় ও একজন কনস্টেবল সামান্য আহত হন।

এ বিষয়ে ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আরিফ বলেন, ভাঙ্গা থানা পুলিশের একটি গাড়ি দুর্ঘটনায় পরার সংবাদ পাওয়া মাত্রই আমাদের একটি টিম পাঠাই। পরবর্তীতে গাড়িটি উদ্ধার করে ফরিদপুর পুলিশ লাইনে পাঠিয়ে দেই এবং ক্ষতিগ্রস্ত ট্রাকটি তার মালিকের কাছে বুঝয়ে দেওয়া হয়েছে।

এ বিষয়ে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জাগো নিউজকে বলেন, থানার একটি গাড়ি মনসুরাবাদ এলাকায় দুর্ঘটনার শিকার হয়। আমাদের একজন পুলিশ সদস্য আহত হয়েছেন।

এন কে বি নয়ন/এসজে/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]