তুচ্ছ ঘটনায় অটোরিকশাচালককে খুন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৯:৪৯ পিএম, ২১ জানুয়ারি ২০২২
নিহত নুরুল আবসার

ফেনীর দাগনভূঞায় তুচ্ছ ঘটনায় নুরুল আবসার (৪৫) নামে এক সিএনজিচালিত অটোরিকশাচালক খুন হয়েছেন।

শুক্রবার (২১ জানুয়ারি) বিকেলে উপজেলার জায়লস্কর ইউনিয়নের শাহ আলম মাস্টার বাড়িতে এ ঘটনা ঘটে। জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করেছে পুলিশ। নিহত নুরুল উত্তর জায়লস্কর গ্রামের আবদুল বারেকের ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান মামুনুর রশিদ মিলন জাগো নিউজকে বলেন, উত্তর জায়লস্কর গ্রামের শাহ আলম মাস্টার বাড়িতে নুরুল আবসার ও সফিকুর রহমানের পরিবারের সঙ্গে দীর্ঘদিন বনিবনা হচ্ছিল না। শুক্রবার দুপুরের আবসারের পরিবারের চলাচলের রাস্তায় সফিকুরের পরিবারের সদস্য ময়লা ফেলেন। এ নিয়ে নিয়ে উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সফিকুরের পরিবারের লোকজনের ইট ও লাঠির আঘাতে নুরুল আবসার মারা যান।

দাগনভূঞা থানার পরিদর্শক (তদন্ত) পার্থ দেব জাগো নিউজকে বলেন, আটোরিকশাচালক হত্যার ঘটনায় তাৎক্ষণিক সফিকুরের স্ত্রী রোকেয়া বেগম, ছেলে জাহেদ ও জনিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসান ইমাম জাগো নিউজকে বলেন, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। এজাহার পেলেই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নুর উল্লাহ কায়সার/এসজে/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]