কক্সবাজারে টাকা দেওয়ার কথা বলে ডেকে নিয়ে গৃহবধূকে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০৫:০৬ পিএম, ২৫ জানুয়ারি ২০২২
অভিযুক্ত রিদুয়ান

কক্সবাজারের পেকুয়ায় হাত-পায়ের রগ কাটা মরদেহ পাওয়া নারীকে তার দ্বিতীয় স্বামী পরিকল্পিতভাবে হত্যা করেছে বলে দাবি করেছে নিহতের কিশোর ছেলে আরিফ (১৪)। তার দাবি, টাকা দেওয়ার কথা বলে ডেকে নিয়ে তার মাকে পরিকল্পিতভাবে হত্যা করেছে তারই সৎ বাবা রিদুয়ান।

সে জানায়, বাবা মালেয়শিয়া প্রবাসী থাকা অবস্থায়, সেখানে ২০২০ সালে মারা যান। বাবার সঙ্গে মালেয়শিয়াতেই পরিচয় হয় চকরিয়া উপজেলা কোনাখালীর রিদুয়ানের। তিনি গতবছর বাংলাদেশে আসলে আমাদের পরিবারের সঙ্গে সু-সম্পর্ক গড়ে উঠে।

আরিফ আরও জানায়, সাত-আট মাস আগে রিদুয়ানের সঙ্গে আমার মায়ের বিয়ে হয়। তবে আমার মা কখনো রিদুয়ানের বাড়িতে থাকেনি। রিদুয়ানই আমাদের সঙ্গে শহরের খাজামঞ্জিল এলাকায় এসে মাঝেমধ্যে থাকতেন।

সে আরও জানায়, সোমবার দুপুরে রিদুয়ান আমার মাকে ফোন করে টাকার জন্য যেতে বলেন। ওইদিন বেলা ২টার দিকে মা টাকার জন্য কোনখালীর উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। এরপর মঙ্গলবার দুপুরে পুলিশের ফোনে জানতে পারি মায়ের মরদেহ পেকুয়া সদরের নুইন্যামুইন্যা ব্রিজ সংলগ্ন বিল থেকে উদ্ধার করা হয়েছে।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, নিহতের ছেলে ও স্বজনরা একই তথ্য দিয়েছেন। তাদের দেওয়া তথ্য যাচাই-বাছাই করা হচ্ছে।

এর আগে মঙ্গলবার সকালে কক্সবাজারের পেকুয়ায় বাম হাত ও দুই পায়ের রগকাটা অবস্থায় মোহছেনা আক্তারের (৩৭) মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি কক্সবাজার পৌরসভার খাজা মঞ্জিল এলাকার ছাবের আহমদের মেয়ে।

সায়ীদ আলমগীর/আরএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]