পাবনা আইনজীবী সমিতির সভাপতি মাসুদ সম্পাদক তৌফিক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ০৫:৪১ পিএম, ২৮ জানুয়ারি ২০২২

পাবনা আইনজীবী সমিতির নির্বাচনে খন্দকার মাসুদুর রহমান মাসুদ সভাপতি ও তৌফিক ইমাম খান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। মাসুদুর রহমান আইনজীবী ঐক্য পরিষদ আর তৌফিক ইমাম সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ প্যানেল থেকে নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) দিনব্যাপী ভোটগ্রহণ শেষে রাতে এ ফলাফল ঘোষণা করা হয়।

আইনজীবী খন্দকার মাসুদুর রহমান মাসুদ ১৮৬ ভোট পেয়ে সভাপতি পদে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শওকত আলী ছিকাত পেয়েছেন ১৪৫ ভোট। অন্যদিকে আইনজীবী তৌফিক ইমাম খান ২০৯ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. নাজমুল হাসান শাহিন পেয়েছেন ১২৪ ভোট।

নির্বাচিত অন্যরা হলেন সহ-সভাপতি আব্দুল হামিদ ও কাজী মাহবুবুল আলম (কাজী আলম), কোষাধ্যক্ষ কাজী সাইদুর রহমান, যুগ্ম-সম্পাদক (উন্নয়ন) মকিবুল আলম, যুগ্ম-সম্পাদক (লাইব্রেরি) আল আমিন, যুগ্ম-সম্পাদক (সংস্কৃতি) রফিকুল ইসলাম রফিক, অডিট আকরামুজ্জামান সুমন, সদস্য পদে মৌসুমি আক্তার, কাউছার আহম্মেদ কাজল, সাইদুল ইসলাম এবং আশরাফুজ্জামান প্রিন্স।

নির্বাচনে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ সভাপতির একটি পদ বাদে পুরো প্যানেলে বিজয়ী হয়েছে।

আমিন ইসলাম জুয়েল/এসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]