ইজতেমাগামী বাস খাদে পড়ে নিহত ১


প্রকাশিত: ০৬:৩১ পিএম, ০৭ জানুয়ারি ২০১৬
ইজতেমাগামী বাস খাদে পড়ে নিহত ১

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ইজতেমাগামী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে মাওলানা শামছুল হক (৩৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় অন্তত ১৯ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের বৈশ্বামোড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শামছুল হক সিলেট জেলার বিয়ানিবাজার উপজেলার মাওলানা আবদুল কুদ্দুসের ছেল। আহতদের উদ্ধার করে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও হবিগঞ্জের মাধবপুর উপজেলা কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর সাদ্দিক বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে জানান, বিকেলে সিলেট থেকে ছেড়ে আসা টঙ্গী ইজতেমাগামী এনা পরিবহনের একটি বাস সরাইলের বৈশ্বামোড়া এলাকায় পোঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে যাত্রীবাহী বাসটি রাস্তার পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এতে মাওলানা শামসুল হক নামে এক মুসল্লি নিহত হয়েছেন। এ সময় অন্তত আরো ১৯ জন আহত হন।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের বর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে সরাইল ও মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

ফায়ার সার্ভিসের ব্রাহ্মণবাড়িয়া স্টেশন অফিসার মো. ওয়ালি উল্লাহ জাগো নিউজকে জানান, দুর্ঘটনা কবলিত বাসটিকে উদ্ধারের চেষ্টা চলছে।

আজিজুল আলম সঞ্চয়/এআরএ/এমএস