স্ত্রীর সঙ্গে পরকীয়ায় বন্ধুর মুখে অ্যাসিড নিক্ষেপ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০২:২০ পিএম, ০৩ এপ্রিল ২০২২
হাসপাতালে চিকিৎসাধীন রানা সেখ

ফরিদপুরে স্ত্রীর সঙ্গে পরকীয়ার জের ধরে অ্যাসিড নিক্ষেপে রানা সেখ (৩৫) নামে এক যুবকের মুখমণ্ডল ঝলসে দিয়েছেন বন্ধু। গুরুতর আহত অবস্থায় তাকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২ এপ্রিল) রাত সোয়া ১০টার দিকে ফরিদপুর পৌর শহরের গুহলক্ষ্মীপুর এলাকায় এ ঘটনা ঘটে।

আহত রানা ফরিদপুর পৌর শহরের মধ্য আলীপুরের বাসিন্দা মো. রব শেখের ছেলে। অভিযুক্ত রিপন ওরফে টাকি রিপন পৌর শহরের গুহলক্ষ্মীপুর এলাকার আব্দুল খালেকের ছেলে।

ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এম এ জলিল জাগো নিউজকে বলেন, রানা ও রিপন দুজন সম্পর্কে বন্ধু। দুইজনই নানা অপরাধমূলক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত। তাদের নামে মাদকসহ একাধিক মামলাও রয়েছে। কিছুদিন আগেও দুজনে একসঙ্গে জেলা কারাগারে ছিলেন। রানা সেখ আগে জামিন পান। টাকি রিপনের স্ত্রীর সঙ্গে রানার পরকীয়ার সম্পর্ক গড়ে ওঠে। টাকি রিপন জেল থেকে জামিনে এসে তার স্ত্রীর সঙ্গে বন্ধু রানার পরকীয়ার সম্পর্কের বিষয়টি জানতে পারে।

ওসি আরও বলেন, পরকীয়ার জের ধরে রানাকে ডেকে এনে তার মুখমণ্ডলে অ্যাসিড ছুড়ে মারেন বন্ধু রিপন। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এ নিয়ে রানার পরিবারের লোকজন থানায় এসেছিলেন। আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স রিক্তা হ্যাপী জাগো নিউজকে বলেন, রানা সেখ নামের এক যুবককে গত রাতে অ্যাসিডে ঝলসানো অবস্থায় হাসপাতালে আনা হয়। বর্তমানে তিনি হাসপাতালের পঞ্চম তলায় ভর্তি রয়েছেন। তার চিকিৎসা চলছে।

এ ব্যাপারে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক মো. সাইফুর রহমান জাগো নিউজকে বলেন, রানা নামে অ্যাসিডে ঝলসানো এক যুবক শনিবার রাত সাড়ে ১০টার দিকে হাসপাতালে ভর্তি হয়েছেন। তার চিকিৎসা চলছে। বিস্তারিত তথ্য পরবর্তীতে জানানো যাবে।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার জাগো নিউজকে বলেন, বন্ধুর স্ত্রীর সঙ্গে পরকীয়ার জের ধরে ডেকে নিয়ে এক বন্ধু আরেক বন্ধুকে অ্যাসিড নিক্ষেপ করে। এ ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

 

এন কে বি নয়ন/এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।