বিএনপির বিরুদ্ধে মিছিল করে ফেরার পথে আ’লীগ কর্মীদের হামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৯:০৮ এএম, ১৪ মে ২০২২

নাটোরে আধিপত্য বিস্তার ও পূর্ব বিরোধের জের ধরে তিন যুবলীগ কর্মীকে কুপিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষরা। শুক্রবার (১৩ মে) রাত ৮টার দিকে সদর উপজেলার একডালা এলাকায় এই ঘটনা ঘটে। আহতদের মধ্যে দুজনকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যার পর শহরের স্টেশন বাজার এলাকায় যুবলীগ কর্মী আবুল মেম্বার ও তার সমর্থকরা বিএনপি-জামায়াতের নাশকতার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করে। পরে বিক্ষোভ শেষে ফিরে যাওয়ার সময় একডালা এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্ব বিরোধের জের ধরে আওয়ামী লীগ কর্মী প্রতিপক্ষের ইউসুফ গ্রুপের লোকজন যুবলীগ কর্মী আবুল হোসেন, লিটন আলী ও আজিজুল ইসলাম ওপর ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে তিনজনই গুরুতর আহত হন।

এ সময় তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে।

আহতদের মধ্যে আবুল হোসেন এবং লিটনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপর আহত আজিজুলকে সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শনসহ এবং সদর হাসপাতালে অবস্থান নিয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। হামলাকারীদের ধরতে অভিযান শুরু করেছে পুলিশ। তবে এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি।

রেজাউল করিম রেজা/এফএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]