নোয়াখালী জেলাসহ ছাত্রলীগের ৮ কমিটি বিলুপ্ত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০২:৩৬ এএম, ১৫ মে ২০২২
নোয়াখালী জেলা ছাত্রলীগের বিলুপ্ত কমিটির সভাপতি-সাধারণ সম্পাদক। ছবি: সংগৃহীত

নোয়াখালী জেলা ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে সংগঠনটির কেন্দ্রীয় নির্বাহী সংসদ। একই সঙ্গে জেলা কমিটির নেতাদের সইয়ে দুই উপজেলা, দুই পৌরসভা ও তিন কলেজ শাখার সদ্য ঘোষিত কমিটিও বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

শনিবার (১৪ মে) রাত সাড়ে ১১টায় বাংলাদেশ ছাত্রলীগের অফিসিয়াল ফেসবুক পেজে এ সংক্রান্ত প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক নুর উদ্দিন জিকো জাগো নিউজকে প্রেস বিজ্ঞপ্তির সত্যতা নিশ্চিত করেছেন।

ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের সই করা বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মেয়াদোত্তীর্ণ হওয়ায় নোয়াখালী জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো। সেই সঙ্গে এ কমিটি কর্তৃক গত ১ মে তারিখে ঘোষিত নোয়াখালীর সেনবাগ উপজেলা, পৌরসভা ও কলেজ ছাত্রলীগ কমিটি এবং গত ১১ মে দেওয়া নোয়াখালী সদর উপজেলা, নোয়াখালী পৌরসভা, নোয়াখালী সরকারি কলেজ ও সোনাপুর ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের কমিটিও বিলুপ্ত ঘোষণা করা হলো।

jagonews24

কেন্দ্রীয় ছাত্রলীগের সংবাদ বিজ্ঞপ্তি

নতুন করে জেলা সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রত্যাশীদের আগামী সাত দিনের মধ্যে সমন্বয়কদের সঙ্গে যোগাযোগ করে জীবনবৃত্তান্ত জমা দিতেও বলা হয়েছে বিজ্ঞপ্তিতে।

এতে সমন্বয়ক হিসেবে বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি সাইদুর রহমান সম্রাট, উপ-ছাত্রবৃত্তি বিষয়কসম্পাদক ফৌজিয়া ইসলাম তামান্না ও সহ-সম্পাদক নুর উদ্দিন জিকোর নাম পদবি ও মোবাইল নম্বর উল্লেখ করা হয়েছে।

এর আগে নোয়াখালী জেলা ছাত্রলীগের নেতাদের বিরুদ্ধে টাকার বিনিময়ে অছাত্র ও নিজেদের অনুসারীদের দিয়ে ‘পকেট কমিটি’ গঠনের অভিযোগ ওঠে। এনিয়ে জেলা সদরে শুক্রবার বিকেলে পদবঞ্চিতরা জুতা মিছিল করেন।

এদিকে, কমিটি বিলুপ্ত করার প্রতিক্রিয়া জানতে নোয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আরমান ও সাধারণ সম্পাদক আবুল হাসনাত আদনানকে বার বার ফোন দিলেও তাদের মোবাইল বন্ধ পাওয়া গেছে।

ইকবাল হোসেন মজনু/এএএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]