৩৭ টাকা বেশি দামে পাম অয়েল বিক্রি, দোকানির জরিমানা

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিংড়া (নাটোর)
প্রকাশিত: ০৯:০৫ এএম, ১৬ মে ২০২২
ফাইল ছবি

নাটোরের সিংড়ায় গুদাম থেকে চার হাজার ৪৮৮ লিটার সুপার পাম অয়েল উদ্ধার করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। একই সঙ্গে ওই দোকানিকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

রোববার (১৫ মে) বিকেলে উপজেলার তাজপুর ইউনিয়নের তেমুখ নওগাঁ বাজারে অভিযান চালিয়ে তেলগুলো উদ্ধার করে আগের দামে বিক্রির নির্দেশ দেওয়া হয়।

আদালত সূত্র জানায়, লিটারপ্রতি ৩৭ টাকা বেশি দামে সুপার পাম অয়েল বিক্রির অভিযোগে মেসার্স বিমল চন্দ্র সাহার গুদামে অভিযান চালায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নাটোরের সহকারী পরিচালক মেহেদী হাসান তানভীর। পরে সেখান থেকে মজুত চার হাজার ৪৮৮ লিটার সুপার পাম অয়েল উদ্ধার করা হয়। অবৈধভাবে তেল মজুত ও বেশি দামে বিক্রির অভিযোগে ওই দোকানিকে ৫০ হাজার টাকা জরিমানা করে জব্দ তেল আগের দামে বিক্রির নির্দেশ দেওয়া হয়।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এম এম সামিরুল ইসলাম বলেন, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরসহ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

রেজাউল করিম রেজা/আরএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]