শিক্ষক নিয়োগ পরীক্ষা দিতে যাওয়ার সময় সড়কে ঝরলো ২ প্রাণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ১২:৩৮ পিএম, ২০ মে ২০২২
দুমড়ে-মুচড়ে যায় অটোরিকশাটি

চাঁদপুর সদর উপজেলায় প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় অংশ নিতে যাওয়ার সময় পিকআপের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুজন।

শুক্রবার (২০ মে) সকাল সাড়ে ৯টার দিকে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের ঘোষের হাট এলাকার মিয়ার বাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ফাতেমা আলম (২৪), আব্দুল্লাহ (২৫)। নিহতরা প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য হাজীগঞ্জ থেকে চাঁদপুর আল-আমিন একাডেমী পরীক্ষাকেন্দ্রে যাচ্ছিল বলে জানা গেছে। আমেনা (২৫) ও তার বাবা ইয়াসিনসহ (৬৫) আহত হয়েছেন।

jagonews24

দুর্ঘটনা প্রত্যক্ষদর্শী হাজীগঞ্জের কালচোঁ উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান পলাশ বলেন, প্রাথমিক নিয়োগ পরীক্ষায় অংশ নিতে অটোরিকশাযোগে হাজীগঞ্জ থেকে চাঁদপুরে আসছিলেন তিনজন। এ সময় সময় সিমেন্ট-ইটবোঝাই পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ফাতেমা আলম নিহত হন। গুরুতর আহত তিনজনকে চাঁদপুর সরকারি হাসপাতালে নিয়ে গেলে সেখানে আব্দুল্লাহ নামের আরেক পরীক্ষার্থীর মৃত্যু হয়। আহত দুজন প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি ফিরে গেছেন।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ। তিনি জাগো নিউজকে বলেন, নিহতদের মরদেহ হাসপাতাল মর্গে আছে। আটোরিকশা ও পিকআপের দুই চালকই পলিয়ে গেছে।

নজরুল ইসলাম আতিক/এসজে/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]