সুন্দরবনে মৌয়ালকে নিয়ে গেলো বাঘ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ১০:১৩ এএম, ২২ মে ২০২২
প্রতীকী ছবি

পশ্চিম সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জে কাওছার গাইন (২৭) নামের এক মৌয়ালকে নিয়ে গেছে বাঘ।

শনিবার (২১ মে) বিকেলে নোটাবেকী ফরেস্ট অফিসের নিয়ন্ত্রণাধীন খেজুরদানা এলাকায় এ ঘটনা ঘটে। তবে তার মরদেহ এখনো পাওয়া যায়নি। তাকে উদ্ধারে বন বিভাগের উদ্ধারকর্মীরা রওয়ানা দিয়েছেন কাওছার শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের রাজ্জাক গাইনের ছেলে।

জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন কাওছারের প্রতিবেশী মো. শরিফুল ইসলাম। তিনি বলেন, বৈধ পাশ নিয়ে বৃহস্পতিবার সুন্দরবনে মধু সংগ্ররহ করতে যান কাওছার। শনিবার খেজুরদানা এলাকায় মধু সংগ্রহে গেলে হঠাৎ বাঘের আক্রমণের শিকার হন তিনি। এক পর্যায়ে বাঘ তাকে ধরে নিয়ে যায়।

এখনো তার মৃতদেহ উদ্ধার করা যায়নি। ব্যর্থ হয়ে তার অন্য সঙ্গীরা মোবাইল ফোনে আমাদের বিষয়টি জানায়। তাকে বন বিভাগ ও স্থানীয় মিলে ২৫ জনের একটি দল রোববার সকালে ঘটনাস্থলে রওয়ানা দিয়েছে।

উদ্ধারকারী দলের নেতৃত্বে থাকা শরিফ উদ্দিন জাগো নিউজকে বলেন, বন বিভাগ ও স্থানীয় বেশ কিছু সাহসী মানুষ নিয়ে আমরা প্রায় ঘটনাস্থলে পৌঁছে গেছি। আমরা সবাই একত্রিত থেকে কাওছারকে উদ্ধারের চেষ্টা করছি।

বনবিভাগের বুড়িগোয়ালিনী স্টেশন কর্মকর্তা নুর আলম জাগো নিউজকে বলেন, শুনেছি এক মৌয়ালকে বাঘে নিয়ে গেছে। তাকে উদ্ধারে বন বিভাগের সদস্য ও স্থানীয়রা ঘটনাস্থলে গেছে।

এসজে

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।