২৪ ঘণ্টায়ও খোঁজ মেলেনি কুয়াকাটা সৈকতে নিখোঁজ পর্যটকের

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি কলাপাড়া (পটুয়াখালী)
প্রকাশিত: ১১:৫৩ এএম, ২৮ মে ২০২২

২৪ ঘণ্টা পার হলেও পটুয়াখালীর কুয়াকাটা সমুদ্রসৈকতে নিখোঁজ পর্যটক ফিরোজ সিকদারের (২৭) খোঁজ মেলেনি।

শনিবার (২৮ মে) বেলা সাড়ে ১১টায় সৈকতে ঘুরে দেখা যায়, নিখোঁজ পর্যটকের আত্মীয়-স্বজন, ফায়ার সার্ভিস, ট্যুরিস্ট পুলিশ, থানা পুলিশ যৌথভাবে পুরো সৈকতের তীরবর্তী এলাকায় খোঁজাখুঁজি অব্যাহত রেখেছেন।

Kuakata-3.jpg

নিখোঁজ পর্যটক ফিরোজের শাশুড়ি খাদিজা বলেন, আমার জামাই গত পরশু কুয়াকাটায় ঘুরতে আসে। কালকে বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে নিখোঁজ হয়। আমরা শুধু তার লাশের আশায় এখন বসে আছি।

খেপুপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. ইলিয়াস জাগো নিউজকে বলেন, শুক্রবার থেকে আমরা ফায়ার সার্ভিসের কয়েকটি টিম কাজ করছি। আমাদের সঙ্গে ট্যুরিস্ট পুলিশ ও থানা-পুলিশ সার্বক্ষণিক সহযোগিতা করছে। তবে নিখোঁজ পর্যটকের খোঁজ না পাওয়া পর্যন্ত আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

Kuakata-3.jpg

শুক্রবার কুয়াকাটা সৈকতে ঘুরতে এসে বেলা সাড়ে ১১টারে দিকে বন্ধুদের সঙ্গে গোসলে নেমে নিখোঁজ হন ফিরোজ সিকদার নামে একজন পর্যটক। তিনি পটুয়াখালীর গলাচিপা উপজেলার আমখোলা ইউনয়নের মৃত মিলন সিকদারের ছেলে।

আসাদুজ্জামান মিরাজ/এমআরআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]