প্রতিবছর এক জায়গায় বালু মহাল হবে না: নৌ প্রতিমন্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৫:৫৩ পিএম, ২৮ মে ২০২২
নৌ-নিরাপত্তা সপ্তাহের সমাপনী অনুষ্ঠানে বক্তব্য রাখছেন খালেদ মাহমুদ চৌধুরী

নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালেদ মাহমুদ চৌধুরী বলেছেন, প্রতি বছর এক জায়গায় বালু মহাল হবে না। বালু মহালের ক্ষেত্রে অবশ্যই নীতিমালা মেনে চলতে হবে। যদি নীতিমালা অনুসরণ না করা হয় তাহলে সেখানে শক্তি প্রদর্শন করা হবে।

শনিবার (২৮ মে) দুপুরে চাঁদপুর শিল্পকলা একাডেমিতে নৌ-নিরাপত্তা সপ্তাহের সমাপনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, এবিষয়ে কারো কোনো কথা শুনা যাবে না। তিনি যত বড় রাজনৈতিক দলের যতই শক্তিধর নেতাই হোক না কেন। সরকার ও প্রশাসন কাজ করবে দেশ মাতৃকার জন্য কোনো ব্যক্তির জন্য নয়। আমি খালেদ মাহমুদ চৌধুরী যদি কোনো অবৈধ নির্দেশনা বা অনুরোধ করি তাহলে তা গ্রহণ করা কোনো সরকারি কর্মকর্তার উচিত নয়। আমাদের সবাইকে নীতিমালা ও আইন মেনে চলতে হবে।

এসময় নৌ-মন্ত্রণালয়ের সচিব মোস্তফা কামাল, নৌ-পরিবহন অধিদপ্তরের মহাপরিচালক কমডোর আবু জাফর মো. জালাল উদ্দিন, জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, জেলা পরিষদের প্রশাসক ওসমান গণি পাটোয়ারী, পৌর মেয়র মো. জিল্লুর রহমান জুয়েল প্রমুখ উপস্থিত ছিলেন।

নজরুল ইসলাম আতিক/আরএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]