মেহেরপুর পৌরসভা-তিন ইউপিতে নৌকা, একটিতে স্বতন্ত্র প্রার্থী জয়ী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: ১০:১২ পিএম, ১৫ জুন ২০২২
মাহফুজুর রহমান রিটন, বোরহান উদ্দীন চুন্নু, মোমিনুল ইসলাম, সামাদ বাবলু বিশ্বাস, মতিয়ার রহমান (ওপরের বাম থেকে)

মেহেরপুর পৌরসভা নির্বাচনে মাহফুজুর রহমান রিটন বিপুল ভোটে দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হয়েছেন। একই দিন চার ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনটিতে নৌকা এবং একটিতে স্বতন্ত্র প্রার্থী জয় লাভ করেছেন।

বুধবার (১৫ জুন) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ঠু পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন হয়।

বেসরকারি ফলাফলে জানা গেছে, মেহেরপুর পৌরসভায় নৌকা প্রতীকে মাহফুজুর রহমান রিটন পেয়েছেন ১৫ হাজার ৪৬১ ভোট। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী সাবেক মেয়র মোতাচ্ছিম বিল্লাহ মতু নারকেল গাছ প্রতীকে পেয়েছেন ৭ হাজার ৪৪৬ ভোট।

এদিকে, চার ইউনিয়নের মধ্যে আমঝুপি ইউনিয়নে চেয়ারম্যান হিসেবে দ্বিতীয়বারের মতো জয় পেয়েছেন বোরহান উদ্দীন চুন্নু। তিনি সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি। নৌকা প্রতীকে তিনি পেয়েছেন ৮ হাজার ৫২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শফিকুল ইসলাম ঘোড়া প্রতীকে পেয়েছেন ৭ হাজার ৪৬৫ ভোট।
পিরোজপুর ইউনিয়নে দ্বিতীয়বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হলেন আব্দুস সামাদ বাবলু বিশ্বাস। তিনি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি। নৌকা প্রতীকে তিনি ৮ হাজার ৫৩ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুস সালাম আনারস প্রতীকে পেয়েছেন ৬ হাজার ২১০ ভোট।

বারাদী ইউনিয়নে প্রথমবারের মতো চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোমিনুল ইসলাম। নৌকা প্রতীকে তিনি ৫ হাজার ৩২ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আরমান আলী ঘোড়া প্রতীকে পেয়েছেন ৪ হাজার ৮৫৪ ভোট।

এছাড়া শ্যামপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মতিয়ার রহমান চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। চশমা প্রতীকে তিনি ৬ হাজার চার ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হাসেম আলী ঘোড়া প্রতীকে ৩ হাজার ২৩১ ভোট পেয়েছেন।

বেসরকারি এসব ফলের তথ্য জেলা নির্বাচন কর্মকর্তা আবু আনসার নিশ্চিত করেছেন।

আসিফ ইকবাল/এমআরআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।