খোঁজ মেলেনি দুই মেয়েকে নিয়ে নদীতে ঝাঁপ দেওয়া মায়ের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৪:৪৫ পিএম, ২৩ জুন ২০২২
ছবি: সংগৃহীত

গাজীপুরের কাপাসিয়ায় শীতলক্ষ্যা নদীতে দুই মেয়েকে নিয়ে ঝাঁপ দেওয়া মায়ের খোঁজ মেলেনি। বৃহস্পতিবার (২৩ জুন) দুপুরে নরসিংদী বঙ্গারচর নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ আমিরুল ইসলাম এ তথ্য জানান।

তিনি বলেন, এর আগে বুধবার সন্ধ্যায় মায়ের সঙ্গে ঝাঁপ দেওয়া এক শিশুর মরদেহ নিজামুদ্দিন ঘাট এলাকা থেকে উদ্ধার করা হয়। তার নাম মুর্শিদা আক্তার (৭)। এ ঘটনায় এখনও নিখোঁজ রয়েছে শিশুটির মা আরিফা আক্তার।

ওই শিশুর মামা মোজাম্মেল হোসেন জানান, ফেসবুকে ছবি দেখে প্রথমে মরদেহ উদ্ধারের বিষয়টি জানান। এরপর নরসিংদীর পলাশ থানার বঙ্গারচর নৌ-ফাঁড়িতে যোগাযোগ করলে ছবি ও পোশাক দেখে নিশ্চিত হই। রাতেই মরদেহ কাপাসিয়ায় নিয়ে আসি।

এর আগে রোববার দুপুর ১২টার দিকে গাজীপুরের কাপাসিয়ার সিংহশ্রী গ্রামের বরামা সেতু এলাকা শীতলক্ষ্যা নদীতে দুই মেয়েকে নিয়ে ঝাঁপ দেন আরিফা আক্তার। এসময় স্থানীয়রা এক শিশুকে উদ্ধার করলেও মা ও এক মেয়ে নিখোঁজ ছিল। তাদের উদ্ধারে ফায়ার সার্ভিসের ডুবুরি দল কাজ শুরু করলেও তাদের উদ্ধার করা সম্ভব হয়নি।

মো. আমনিুল ইসলাম/আরএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]