পাকুন্দিয়ায় আ’লীগের দুপক্ষের সংঘর্ষে আহত ২০

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০৯:১১ পিএম, ২৩ জুন ২০২২

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় পুলেরঘাট এলাকায় দলের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুইগ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় অন্তত ২০ জন আহত হয়েছেন। প্রায় দুই ঘণ্টা ধরে চলা সংঘর্ষে এলাকা রণক্ষেত্রে পরিণত হয়।

বৃহস্পতিবার (২৩ জুন) বিকেলে পাকুন্দিয়া উপজেলার পুলেরঘাট বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি পালন উপলক্ষে কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদী) আসনের সাবেক সংসদ সদস্য ও পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অ্যাডভোকেট সোহরাব উদ্দিন ও বর্তমান এমপি নূর মোহাম্মদের সমর্থকরা পুলেরঘাট বাজারে পাল্টাপাল্টি মিছিল ও কেক কাটা কর্মসূচির আয়োজন করেন। এতে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। বিকেল ৪টার দিকে সোহরাব উদ্দিনের সমর্থকরা মিছিল নিয়ে পুলেরঘাট এলাকায় গেলে প্রতিপক্ষের লোকজন হামলা চালায়।

এ ঘটনাকে কেন্দ্র করে দুপক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে মুখোমুখি সংঘর্ষে জড়িয়ে পড়েন। এসময় এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। ইটপাটকেল ও ধারালো অস্ত্রের আঘাতে আহত হন উভয়পক্ষের অন্তত ২০ জন।

খবর পেয়ে পাকুন্দিয়া ও কিশোরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পাকুন্দিয়ায় আ’লীগের দুপক্ষের সংঘর্ষে আহত ২০

সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. আলামিন বলেন, কিশোরগঞ্জ থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সারোয়ার জাহান বলেন, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

সংঘর্ষের বিষয়ে জানতে এমপি নূর মোহাম্মদ ও সাবেক এমপি সোহরাব উদ্দিনের সঙ্গে যোগাযোগ করা যায়নি।

নূর মোহাম্মদ/এমআরআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]