সাবেক স্ত্রীর ওড়নায় ঝুলছিল যুবকের মরদেহ

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি কালীগঞ্জ (গাজীপুর)
প্রকাশিত: ০৪:৫৯ পিএম, ২৬ জুন ২০২২

গাজীপুরের কালীগঞ্জে গলায় সাবেক স্ত্রীর ওড়না পেঁচানো অবস্থায় নাদিম মোড়ল (২০) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২৬ জুন) দুপুরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শামীম মিয়া মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

নাদিম জামালপুর ইউনিয়নের চুপাইর গ্রামের খোরশেদ মোড়লের ছেলে। তিনি রাজধানী ঢাকায় ট্রাকের সহযোগীর কাজ করতেন।

নিহত নাদিমের বড় ভাই নাঈম মোড়ল জানান, তিন বছর আগে চাচাতো বোনের সঙ্গে নাদিমের প্রেম করে বিয়ে হয়। এরপর পারিবারিকভাবে বনিবনা না হওয়ায় ছয়মাস আগে স্ত্রী তাকে তালাক দিয়ে চলে যান। আগে সিএনজিচালিত অটোরিকশা চালালেও স্ত্রী চলে যাওয়ার পর ঢাকায় ট্রাকচালকের সহযোগী হিসেবে কাজ করতেন। তবে তাদের মধ্যে ছাড়াছাড়ি হলেও ফোনে যোগাযোগ ছিল।

শুক্রবার (২৪ জুন) রাতে ঢাকা থেকে বাড়ি আসেন নাদিম। শনিবার (২৫ জুন) রাতের খাবার খেয়ে বাড়ির উঠানে পায়চারি করছিলেন। এ সময় মা ঘুমানোর কথা বললে তিনি উল্টো তাকে ঘুমাতে যেতে বলেন। বলেন পরে ঘুমাবেন।

রোববার সকালে চুপাইর এলাকার সাদেক মোড়লের পরিত্যক্ত টিনশেড ঘরে আড়ার সঙ্গে সাবেক স্ত্রীর ওড়নায় ঝুলন্ত অবস্থায় দেখতে পান স্থানীয়রা। পরে থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

এসআই শামীম মিয়া জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।

আব্দুর রহমান আরমান/এসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]