পিকআপে পদ্মা সেতু পার হচ্ছে মোটরসাইকেল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শরীয়তপুর ও মাদারীপুর
প্রকাশিত: ১০:৫৬ এএম, ২৭ জুন ২০২২

নিষেধাজ্ঞা থাকায় পিকআপে পদ্মা সেতু পারাপার হচ্ছে মোটরসাইকেল। সোমবার (২৭ জুন) সকাল থেকে বিকল্প পদ্ধতিতে সেতু পার হচ্ছেন মোটরসাইকেল চালকরা।

সরেজমিনে দেখা যায়, সেতুর টোল প্লাজা থেকে ফেরত যাচ্ছে অসংখ্য মোটরসাইকেল। তবে জরুরি প্রয়োজনে আসা মোটরসাইকেল চালকরা অতিরিক্ত টাকায় পিকআপ ভাড়া নিয়ে সেতু পার হচ্ছেন। এতে প্রত্যেক চালককে গুনতে হচ্ছে বাড়তি টাকা।

এছাড়া সেতুর আশপাশে মাইকিং করে যাত্রীদের সতর্ক করছেন সেনাবাহিনীর সদস্যরা। যাত্রীরা সেতুতে যানবাহন থামিয়ে ছবি তোলা ও ভিডিও না করার আহ্বান জানান তারা।

jagonews24

আব্দুর রহমান নামের এক মোটরসাইকেলচালক জানান, এক হাজার ৩০০ টাকায় পিকআপ ভাড়া নিয়ে সেতু পার হই।

মামুন খান নামের আরেক চালক বলেন, সকাল ৬টায় পদ্মা সেতুর জাজিরা প্রান্তে আসি। টোল প্লাজার দায়িত্বরত পুলিশ মোটরসাইকেল পার হতে দিচ্ছে না। আমি জানতাম না সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ। পরে ৪০০ টাকা দিয়ে পিকআপে মোটরসাইকেল পার করি।

জাজিরা প্রান্তে দায়িত্বরত পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শাহ নেওয়াজ জানান, সকাল থেকে সেতু দিয়ে মোটরসাইকেল পার হতে পারছে না। পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা কঠোর অবস্থানে রয়েছে।

পদ্মা সেতুর জাজিরা প্রান্তের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. আনোয়ার হোসেন জানান, নিরাপত্তার কারণে সেতু কর্তৃপক্ষ মোটরসাইকেল চলাচল অনির্দিষ্ট সময়ের জন্য বন্ধ রেখেছে। নিষেধাজ্ঞা শিথিল হলে পুনরায় মোটরসাইকেল চলাচল শুরু হবে।

মো. ছগির হোসেন/একে এম নাসিরুল হক/আরএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]