প্রধানমন্ত্রীর উপহারের ঘরের পিলার ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মানিকগঞ্জ
প্রকাশিত: ০৬:২১ পিএম, ২৮ জুন ২০২২

মানিকগঞ্জের সাটুরিয়ায় প্রধানমন্ত্রীর উপহারের আশ্রয়ণ-২ প্রকল্পের নির্মাণাধীন ঘরের পিলার ভেঙে ফেলেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বাদী হয়ে থানায় মামলা করেছেন।

মঙ্গলবার (২৮ জুন) দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছেন মানিকগঞ্জ পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান।

সাটুরিয়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. রবিউল ইসলাম জানান, দ্বিতীয় দফায় সাটুরিয়া উপজেলায় উত্তর রৌহা এলাকায় প্রধানমন্ত্রীর উপহারের আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ১৫টি ঘর নির্মাণকাজ চলছে। বৃহস্পতিবার (২৩ জুন) সন্ধ্যায় নির্মাণশ্রমিকরা কাজ শেষ করে চলে যান। শনিবার (২৫ জুন) সকালে তারা পুনরায় কাজে এলে নির্মাণাধীন ঘরের ৮টি বারান্দার পিলার ভাঙা দেখতে পান।

jagonews24

তারা বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধি ও উপজেলা প্রশাসনকে জানান। তারা সরেজমিন ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) সঙ্গে আলোচনা করে রোববার (২৬ জুন) দুপুরে অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের আসামি করে সাটুরিয়া থানায় মামলা করা হয়।

এ বিষয়ে সাটুরিয়া ইউএনও শারমিন আরা বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। থানা পুলিশকে বিষয়টি গুরুত্ব সহকারে দেখার জন্য বলা হয়েছে। যারাই এর সঙ্গে জড়িত হোক না কেন, তাদের কোনো ছাড় দেওয়া হবে না।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম জানান, আশ্রয়ণ প্রকল্পের নির্মাণাধীন ঘরের পিলার ভাঙ্গার বিষয়ে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বাদী হয়ে মামলা করেছেন। বিষয়টি অত্যন্ত গুরুত্ব সহকারে দেখা হচ্ছে।

বি.এম খোরশেদ/এসআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]