এবার ‘পদ্মা’ ও ‘সেতু’র জন্ম জামালপুরে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০৭:৪৫ পিএম, ২৮ জুন ২০২২

জামালপুরের বকশিগঞ্জে যমজ সন্তানের জন্ম দিয়েছেন রহিমা আক্তার রুমি নামের এক নারী। এ খুশিতে দুই সন্তানের নাম রেখেছেন দেশের বহুল প্রতীক্ষিত পদ্মা সেতুর নামের সাথে মিল রেখে—‘পদ্মা’ ও ‘সেতু’।

মঙ্গলবার (২৯ জুন) বিকেলে উপজেলার ডা. এফ রহমান হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে অস্ত্রোপচারের মাধ্যমে এক ছেলে ও মেয়েসন্তান জন্ম দেন ওই নারী। অস্ত্রোপচার করেন ডা. ফজলে মাহমুদ রাব্বে।

রহিমা আক্তার দেওয়ানগঞ্জ পৌরসভার মিজানুর রহমানের স্ত্রী। মিজানুর রহমান ঢাকায় একটি বেসরকারি কোম্পানিতে কর্মরত। নবজাতকরা ও মা সুস্থ আছেন বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

jagonews24

স্বজনরা জানান, দুই বছর আগে রহিমা আক্তার রুমিকে বিয়ে করেন মিজান। বিয়ের পর থেকে তাদের সুখের সংসার। এরই মধ্যে রহিমা অন্তঃসত্ত্বা হন। মঙ্গলবার সকালে প্রসবব্যথা উঠলে বকশীগঞ্জের ডা. এফ রহমান হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে ভর্তি করা হয়। অস্ত্রোপচারের মাধ্যমে বিকেলে একটি ছেলে ও একটি মেয়েসন্তানের জন্ম দেন রহিমা। পরে তাদের নাম রাখা হয় ‘পদ্মা’ ও ‘সেতু’।

হাসপাতালের শেয়ারহোল্ডার মো. সাইফুল ইসলাম জাগো নিউজকে বলেন, মঙ্গলবার বিকেলে ওই নারী এক ছেলে এবং এক মেয়ের জন্ম দেন। পরে তাদের আত্মীয়-স্বজন নবজাতক দুটির নাম রাখেন পদ্মা সেতুর সঙ্গে মিল রেখে। ছেলের নাম রাখেন ‘পদ্মা’ আর মেয়ের নাম ‘সেতু’। বর্তমানে তারা সুস্থ বলেও জানান তিনি।

হাসপাতালের পরিচালক (এমডি) ইঞ্জিনিয়ার হুমায়ুন কবির জাগো নিউজকে বলেন, নবজাতকদের আত্মীয়-স্বজন খুশি হয়েই ‘পদ্মা’ ও ‘সেতু’ নাম রেখেছেন।

মো. নাসিম উদ্দিন/এসআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]