বাঙালি নদীতে ভাসছিল এসএসসি পরীক্ষার্থীর মরদেহ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৮:৩৮ পিএম, ২৮ জুন ২০২২
ফাইল ছবি

বগুড়ার শেরপুরে নিখোঁজের একদিন পর আসিফ ইকবাল (১৫) নামের এক এসএসসি পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (২৮ জুন) বিকেলে বাঙালি নদীর নয়াপাড়া এলাকা থেকে ভাসমান অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়। আসিফ খানপুর ইউনিয়নের বরইতলী চৌধুরী পাড়া এলাকার এরশাদ হোসেনের ছেলে। সে সুঘলি উচ্চ বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষার্থী ছিল।

আসিফের দাদা তোজাম চৌধুরী বলেন, ‘সোমবার বিকেলে আসিফ ছাগল চড়াতে নদীর পাড়ে যায়। সন্ধ্যার দিকে ছাগল দড়ি ছিঁড়ে বাড়ি ফিরলেও আসিফকে পাওয়া যাচ্ছিল না। আশপাশে অনেক খুঁজেও তাকে পাইনি। রাতেই আমাদের সন্দেহ হয় আসিফ নদীতে ডুবে নিখোঁজ হয়েছে। এজন্য শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্তৃপক্ষতে খবর দেওয়া হয়। মঙ্গলবার সকালে ফায়ার সার্ভিসের ডুবুরিরা রাজশাহী থেকে আসে। তারা নয়াপাড়া থেকে ৪ কিলোমিটার দূরে ভেসে থাকা অবস্থায় আসিফের মরদেহ উদ্ধার করে।

শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সাব-স্টেশন কর্মকর্তা সিদ্দিকুর রহমান জাগো নিউজকে বলেন, স্কুলছাত্র আসিফের মরদেহ নদী থেকে উদ্ধার করা হয়েছে। রাজশাহী থেকে আসা আমাদের ডুবুরিরা মরদেহটি উদ্ধার করে।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম জাগো নিউজকে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

এসজে/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]