উত্ত্যক্তের প্রতিবাদ করায় ছুরিকাঘাতে হত্যা, প্রধান আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০১:৫৫ পিএম, ০৩ জুলাই ২০২২
র‌্যাবের হাতে গ্রেফতার আরিফ শেখ

বগুড়ায় পলিটেকনিক শিক্ষার্থী আল জামিউল বনি হত্যাকাণ্ডের প্রধান আসামি আরিফ শেখকে (২৮) গ্রেফতার করেছে র‍্যাব।

শনিবার (২ জুলাই) দিনগত রাত ১২টার দিকে রাজশাহীর সদর থানার সাগরপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আরিফ বগুড়া পৌর শহরের লতিফপুর কলোনি এলাকার আজিজ শেখের ছেলে। নিহত বনি পৌর শহরের মালতিনগর এমএস ক্লাব মাঠ এলাকার আনিছুর রহমানের ছেলে। তিনি বগুড়া পলিটেকনিক ইনস্টিটিউটের কম্পিউটার সায়েন্সের পঞ্চম সেমিস্টারের শিক্ষার্থী। পাশাপাশি বনি স্বেচ্ছাসেবী হিসেবে সাইক্লিস্ট গ্রুপ, বিডি ক্লিন ও রক্তদান সংগঠনের সঙ্গেও যুক্ত ছিলেন।

র‍্যাব-১২ এর বগুড়ার ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার নজরুল ইসলাম বলেন, আরিফের বিরুদ্ধে অস্ত্র, মাদক, অবৈধভাবে জমি দখলসহ অনেকগুলো মামলা রয়েছে। ৩ জুন শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে বনি তার বান্ধবীকে সঙ্গে নিয়ে শহরের কলোনি এলাকায় খাবার খেতে যায়। তখন আরিফ তার বান্ধবীকে উত্ত্যক্ত করতে থাকে। প্রতিবাদ করলে বনির সঙ্গে আরিফের বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে সে চড়াও হয়ে বনির মাথায় একাধিক ছুরিকাঘাত করে পালিয়ে যান। বনিকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

র‌্যাব কর্মকর্তা আরও বলেন, পরদিন বনির বাবা সদর থানায় হত্যা মামলা করেন। র‍্যাব হত্যার রহস্য উদঘাটন ও আসামিদের ধরতে নজরদারি বাড়ায়। পরে অভিযান চালিয়ে আরিফকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে, সে এবং তার সহযোগী সোহান মিলে বনিকে ছুরিকাঘাতে হত্যা করে।

এসজে/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]