গরু বোঝাই ট্রাকচাপায় প্রাণ গেলো মা-মেয়ের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৩:৩৭ পিএম, ০৩ জুলাই ২০২২

অডিও শুনুন

ফরিদপুরের বোয়ালমারীতে গরু বোঝাই ট্রাকের চাপায় ভ্যানে থাকা মা ও মেয়ে নিহত হয়েছেন। নিহতরা হলেন- সুবর্ণা বিশ্বাস (৩০) ও তার মেয়ে প্রজ্ঞা (৪)। তারা উপজেলার রুপাপাত ইউনিয়নের টোংরাইল গ্রামের প্রবীণ কুমার বিশ্বাসের স্ত্রী ও মেয়ে।

রোববার (৩ জুলাই) দুপুর দেড়টার দিকে উপজেলার মাজকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের কলিমাঝি মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, উপজেলার সহস্রাইল বাজার থেকে তারা ভ্যানে করে বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে মাজকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের কলিমাঝি মোড়ে একটি গরু বোঝাই ট্রাক ভ্যানটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এসময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মা ও মেয়ে ঘটনাস্থলেই নিহত হন। ভ্যানচালক সুমন কুমার বিশ্বাস (৩১) রাস্তার পাশে ছিটকে পড়ে আহত হন।

বিষয়টি নিশ্চিত করে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব জাগো নিউজকে বলেন, একটি গরু বোঝাই ট্রাক ভ্যানে থাকা মা-মেয়েকে পেছন থেকে চাপা দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এন কে বি নয়ন/এমআরআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]