পিস্তল নিয়েই এজলাসে ঢুকলেন আসামি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর 
প্রকাশিত: ০৫:০৭ এএম, ০৪ জুলাই ২০২২
প্রতীকী ছবি

জামিন চাইতে এসে আইনজীবী ও উপস্থিত সবার চোখ ফাঁকি দিয়ে পিস্তল নিয়ে আদালতের এজলাসে ঢুকে পড়েন বন মামলার এক আসামি। মনসুর আহমেদ নামে ওই ব্যক্তি গাজীপুরের জয়দেবপুর থানার পিরুজালি গ্রামের প্রয়াত আব্দুল করিমের ছেলে।

রোববার (৩ জুলাই) দুপুরে গাজীপুর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বন আদালত-২ এ এই ঘটনা ঘটে।

আদালত ও পুলিশ সূত্রে জানা গেছে, একটি বন মামলার আসামি মনসুর লাইসেন্স করা পিস্তল লুকিয়ে জামিনের জন্য আদালতে হাজির হন। কিন্তু বিচারক তার জামিনের আবেদন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিলে পিস্তলটি সবার নজরে আসে। এ নিয়ে আদালতে হইচই শুরু হয়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার (উত্তর- অপরাধ) জাকির হোসেন বলেন, খবর পেয়ে আদালতে দ্রুত পুলিশ পাঠানো হয়। তাৎক্ষণিক পুলিশ অস্ত্রটি তার কাছ থেকে উদ্ধার করে।

মেট্রোপলিটন পুলিশের সদর থানার এসআই মোশারফ হোসেন বলেন, অস্ত্র উদ্ধারের পর সেটি থানায় নিয়ে আসা হয়েছে। এছাড়া মনসুরকে আদালত জেল হাজতে পাঠানোর আদেশ দেন।

আদালতে অস্ত্র নিয়ে প্রবেশ করার ঘটনায় মনসুরের বিরুদ্ধে রোববার রাতেই মামলা হয়েছে। সদর থানায় সন্ত্রাসবিরোধী আইনে তিনি একটি মামলা করেছেন বলেও জানান এসআই মোশারফ হোসেন।

মো. আমিনুল ইসলাম/কেএসআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]